শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর ১৮তম মৃত্যুবার্ষিকী আজ

স্টাফ রিপোর্টার ॥
সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর ১৮তম মৃত্যুবার্ষিকী আজ

আজ ২ ফেব্রুয়ারি শুক্রবার সাবেক প্রধানমন্ত্রী, মহান মুক্তিযুদ্ধের সংগঠক, প্রথিতযশা ব্যক্তিত্ব মরহুম মিজানুর রহমান চৌধুরীর ১৮তম মৃত্যুবার্ষিকী। উল্লেখ্য যে, একই দিনে মরহুমের জ্যেষ্ঠ পুত্র আব্দুল্লাহ মিজান চৌধুরীর ১৫তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে আজ শুক্রবার সকাল ৭টায় মরহুমদের কবরে ফাতেহা পাঠ ও দোয়ার মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হবে। চাঁদপুরের নিজ বাড়িতে কোরআন তেলাওয়াত এবং বাদ আসর পুরাণবাজার বাইতুল হাফিজ জামে মসজিদসহ অন্যান্য মসজিদে তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হবে। সকল স্তরের নেতা-কর্মী, শুভাকাঙ্ক্ষী, সকল বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনসহ সর্বস্তরের জনসাধারণকে উক্ত দোয়ায় অংশগ্রহণ করে তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করতে অনুরোধ জানানো হয়েছে--তাদের যেন আল্লাহপাক সমস্ত ভুলত্রুটি মাফ করে জান্নাতুল ফেরদাউস নসিব করেন। আমীন।

পরিবারের পক্ষ থেকে সমগ্র দেশবাসীর কাছে দোয়া কামনা করেন তাঁর ছেলে আমানউল্লাহ মিজান রাজু চৌধুরী ও রহমতুল্লাহ মিজান টিটু চৌধুরী।

এদিকে, গতকাল ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বাদ জোহর মরহুম মিজানুর রহমান চৌধুরী ও তাঁর প্রয়াত স্ত্রী, ছেলে-মেয়ের রুহের মাগফেরাত কামনা করে চাঁদপুর শহরের পুরাণবাজার মধ্যশ্রীরামদী কবরস্থান মোহাম্মাদিয়া মাদ্রাসা ও এতিমখানায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে এতিমদের মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়েছে।

উক্ত দোয়া অনুষ্ঠানে মরহুমের মেঝো সন্তান আমান উল্লাহ মিজান রাজু চৌধুরী, ছোট ছেলে রহমতুল্লাহ মিজান টিটু চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা হাসান ইমাম বাদশা, চাঁদপুর চেম্বার অব কমার্সের সিনিয়র পরিচালক মাইনুল ইসলাম কিশোর, রাইস মিল মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ফয়সাল চৌধুরীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অনেকেই উপস্থিত ছিলেন।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা ফরিদ উদ্দিন। দোয়া মাহফিলে মাদ্রাসার ছাত্র, শিক্ষক ও এলাকার অনেকেই উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়