বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৪, ২০:৩৬

হাজীগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের স্মরণে মতবিনিময়

হাজীগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের স্মরণে মতবিনিময়
কামরুজ্জামান টুটুল

হাজীগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের স্মরণে মতবিনিময় ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন হাজীগঞ্জের আয়োজনে বুধবার (১১ সেপ্টেম্বর) বিকালে হাজীগঞ্জ বাজারস্থ ফুড লাভার্স পার্টি সেন্টারে এ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। সভায় নিহত ও আহতের পরিবারদের পুনর্বাসন দাবী জানান ছাত্র আন্দোলনের সদস্যরা।

অনুষ্ঠানে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, মো. সোহেল হোসেন। সভায় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মোহাম্মদ জামাল উদ্দিন, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিন্টু কুমার দত্ত মিঠু।

বক্তব্য রাখেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান মাহমুদ, ব্যারিষ্টার শাহরিয়ার আহমেদ, কচুয়া বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্য তন্ময়, শাহরাস্তি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্য আবু সুফিয়ান। সভায় স্বাগত বক্তব্য রাখেন, হাজীগঞ্জ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্য সানোয়ার হোসেন তুহিন।

শাহাদাত হোসাইনের সঞ্চালনর হাজীগঞ্জ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্য আলী আশরাফ, আব্দুর রহমান সানি, আরমান শেখ, ফজলুল আমিন মজুমদার আকিব, রাকিব, সাখাওয়াত হোসেন তানভীর, নিহত আজাদ সরকারের ছেলে হৃদয় সরকার, আহত ছাত্র শামীমের বাবা কবির হোসেন, আহত সাখাওয়াত হোসেন, চাঁদপুর সদর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্য নুরুন্নবী ও সাগর আহমেদ।

বক্তব্য শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন হাজীগঞ্জের পক্ষ থেকে নিহত রাছেল বকাউল ও হান্নানের পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীলসহ অন্যান্য অতিথিবৃন্দ ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ। এসময় হাজীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ, কর্মরত সংবাদকর্মী ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্য এবং নিহত ও আহতদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়