মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মিশরে ঈদে মিলাদুন্নবীর ঐতিহ্য ‘আরুসাত-আল-মোলিদ’ : জন্মদিনের পুতুল
  •   'বৈষম্যবিরোধী আন্দোলনের চেতনার রাজনৈতিক শক্তির বিকাশ অপরিহার্য'
  •   চাঁদপুরের ২৪তম পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব
  •   ফরিদগঞ্জে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শোভাযাত্রা
  •   ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২০:১৫

বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

নৈরাজ্যকারী আ'লীগ সন্ত্রাসীদের শক্ত হাতে দমন করতে হবে তানভীর হুদা

নৈরাজ্যকারী আ'লীগ সন্ত্রাসীদের শক্ত হাতে দমন করতে হবে তানভীর হুদা
বাবুল মুফ্তি:

গত ১৭ বছর আওয়ামী লীগের সন্ত্রাসীরা বিএনপির নেতা কর্মীদের উপর হামলা, মামলা, এলাকা থেকে বিতারিত করেছে, জেল খাটিয়েছে তাদের শক্ত হাতে দমন করতে হবে। তাদের আর কোন সুযোগ দেওয়া হবে না। গত ৭ সেপ্টেম্বরে মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপি, যুবদল,ছাত্রদল ও অঙ্গ সংগঠনের উদ্যেগে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা ূবার্ষিকী ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ বন্যামঊঊদঊূূূূূূানাায় নিহতদের স্মরনে মিলাদ দোয়া ও আলোদাাচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর -২ আসেন দলীয় মনোনয়ন প্রত্যাশী তানভীর হুদা এ কথা বলেন।

তিনি আরও বলেন, অনেকে আওয়ামীলীগের সাথে থেকে বিএনপির নেতাকর্মীদের ক্ষতি করেছে তাদের দলে অন্তর্ভুক্ত করা হবে না। কারন বিএনপি একটি আদর্শ দল । এখানে কর্মীর অভাব নেই।

বিশেষ অতিথির বক্তব্যে দেন- মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সাবেক সভাপতি বিল্লাল মৃধা,

ফরাজিকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি ইয়াছিন মোল্লা, জেলা বিএনপির সদস আব্দুল মান্নান লস্কর, কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ সম্পাদক জোবায়দা ইসাল জেরিন।

৮ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি সুলতান মোল্লার সভাপতিত্ত্বে ও উপজেলা যুবদলের সাবেক আহবায়ক আবু সৈয়দ গোলাম রাব্বানী মামুন ও সাংগঠনিক সম্পাদক কবির মজুমদারের পরিচালনায় বক্তব্য রাখার - উপজেলা বিএনপি নেতা আহসান উল্লাহ, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, মাজাহারুল ইসলাম, তাতীদলের সভাপতি আনোয়ার হোসেন মুন্সি, সাবেক ছাত্র নেতা জাহাঙঁহীর মুন্সী, উপজেলা ছাত্র দলের সাবেক আহবায়ক মানিক ফরাজি, ইউনিয়ন যুবদলের সাবেক সাধারন সম্পাদক মহসিন অঝি এনপি নেতা শরীফ উল্লাহ সরকার, সাবেক ছাত্র নেতা কাদির প্রধান।

পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়