বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে আগুনে পুড়ে ছাই ১০ পরিবারের ঈদ আনন্দ

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৪, ২২:৪২

উন্নয়নের স্বার্থে সকলকে এক ও ঐক্যবদ্ধ হতে হবে

........খাজে আহমেদ মুজমদার

প্রবীর চক্রবর্তী
উন্নয়নের স্বার্থে সকলকে এক ও ঐক্যবদ্ধ হতে হবে

বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সাবেক সদস্য ও ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী খাজে আহমদ মজুমদার বলেছেন, উন্নয়নের স্বার্থে সকলকে এক ও ঐক্যবদ্ধ হতে হবে। আমাদের সংসদ সদস্য প্রখ্যাত সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান ফরিদগঞ্জ উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাইছেন। গত ৫ বছরে তিনি যেসব উন্নয়ন করেছেন তার ধারাবাহিকতা অব্যাহত রাখতে আপনাদের সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন। আজ আপনারা জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্যরা সকলে একত্রিত হয়ে পাশে থাকার যেই ঘোষনা দিয়েছেন তাতে উন্নয়ন ধারা আরো বেগবান হবে। আমি এমপি মহোদয়ের সাথে কথা বলে এই ইউনিয়নের সকল সমস্যা সমাধানে সহায়তা করবো। আপনারা আমার জন্য দোয়া করবেন, সামনের দিনগুলোতে আমি যেন আপনাদের পাশে থাকতে পারি।

সোমবার (১ এপ্রিল) উপজেলার রূপসা উত্তর ইউনিয়ন পরিষদে আয়োজিত প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্যগণের আয়োজনে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথাগুলো বলেন।

প্যানেল চেয়ারম্যান জহিরুল ইসলামের সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান হাচান আলী ও ইউপি সদস্য ইউনুছ পাটওয়ারীর পরিচলনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাজিম উদ্দিন পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা নুরের রহমান সুমন, এমপি প্রতিনিধি নজরুল ইসলাম সুমন, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, বর্তমান আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম।

এসময় ইউপি সদস্য সফিকুর রহমান, আনোয়ার হোসেন, আনোয়ার হোসেন রতন, ইদ্রিছ বেপারী, ইব্রাহিম মৃধা, ওমর ফারুক লিটন, সংরক্ষিত আসনের ইউপি সদস্য হাফছা মরিয়ম, শাহানাজ বেগম ও পারভীন আক্তার এবং ইউপি সচিব বিমল সাহা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু রায়হানসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়