শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ৩১ মার্চ ২০২৪, ০০:০০

পৌর ছাত্রলীগ নেতা অনিক সরকার ও আরাফাত সানীর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

ছাত্রলীগ সবসময়ই সহায়তা নিয়ে অসহায়দের পাশে থাকে

---------সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি

চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥
ছাত্রলীগ সবসময়ই সহায়তা নিয়ে অসহায়দের পাশে থাকে

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, আমাদের ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ শুধুমাত্র জেলা ও পৌর এলকায় নয়, তারা ইউনিয়ন পর্যায়েও অসহায় মানুষদের পাশে নিজেদের সাধ্যমত বিভিন্ন সহায়তা নিয়ে পাশে থাকে। নিয়মিতভাবে তারা এই কাজটি করে থাকে। মাননীয় প্রধানমন্ত্রীও আহ্বান জানিয়েছেন সবাইকে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে। আমাদের সমাজে এখনো কিছু পরিমাণ দারিদ্র রয়েছে। আমরা দারিদ্রের পরিমাণ এখনো শূন্যের কোটায় নামিয়ে আনতে পারি নি। আমরা শেখ হাসিনার নেতৃত্বে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হচ্ছি। কাজেই এখনো দরিদ্র ও নিম্নআয়ের মানুষ আছে।

৩০ মার্চ শনিবার বিকেলে চাঁদপুর শহরের বসুইঘর রেস্তোরাঁয় পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক অনিক সরকারের পক্ষ থেকে চার শতাধিক এবং চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পৌর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক আরাফাত সানির পক্ষ থেকে ৩ শতাধিক অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিশেষ করে এই রোজার সময়ে কিছু অসাধু ব্যবসায়ী রয়েছে, যারা মুনাফাখোর, যারা অতিরিক্ত মুনাফার লোভে নিত্য পণ্যের দাম অতিরিক্ত বাড়িয়ে দিচ্ছে। তাদের কারণে স্বল্প আয়ের মানুষেরা কষ্ট পায়। সেই কষ্টটা লাঘব করার জন্যে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এই ব্যবস্থাগুলো করার জন্যে দেশব্যাপী আমাদের নেতা-কর্মীদের আহ্বান জানিয়েছেন। কাজেই ছাত্রলীগের নেতা-কর্মীদের নিজের সাধ্যমতো অসহায়দের পাশে দাঁড়ানোর উদ্যোগকে আমি স্বাগত জানাই।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মুজিবুর রহমান ভূঁইয়া, পৌর মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডঃ হেলাল হোসাইন, সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েল, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি, যুগ্ম-আহ্বায়ক অনিক সরকার ও আরাফাত সানিসহ অন্যরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়