শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৪, ০১:৫১

চাঁদপুরে দুর্গাপূজায় আইনশৃঙ্খলা রক্ষা সংক্রান্ত জেলা পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

প্রতিটি মণ্ডপে নিয়মিত টহল ও নজরদারি জোরদার করা হবে: পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার
প্রতিটি মণ্ডপে নিয়মিত টহল ও নজরদারি জোরদার করা হবে: পুলিশ সুপার
চাঁদপুরে দুর্গাপূজায় আইনশৃঙ্খলা রক্ষা সংক্রান্ত জেলা পুলিশের ব্রিফিং প্যারেডে বক্তব্য রাখছেন পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব পিপিএম

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি সুরক্ষিত রাখতে চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাতের সঞ্চালনায় ব্রিফিং প্যারেডে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব পিপিএম।

অনুষ্ঠানে পুলিশ সুপার সকল পুলিশ সদস্যকে পূজামণ্ডপগুলোর নিরাপত্তা নিশ্চিত করতে এবং যে কোনো ধরনের অস্থিতিশীলতা মোকাবেলায় প্রস্তুত থাকার নির্দেশনা দেন।

পুলিশ সুপার বলেন, “দুর্গাপূজা একটি ধর্মীয় ও সাংস্কৃতিক উৎসব। এতে সকলের অংশগ্রহণ নিশ্চিত করার পাশাপাশি, সর্বোচ্চ সতর্কতার সাথে আইনশৃঙ্খলা রক্ষায় আমাদের দায়িত্ব পালন করতে হবে।”

ব্রিফিং প্যারেডে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ খায়রুল কবীর, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ রিজওয়ান সাঈদ জিকু ও বিভিন্ন থানার অফিসার ইনচার্জ এবং অন্যান্য পুলিশ সদস্যরা।

অনুষ্ঠানে পূজা উপলক্ষে বিশেষ নিরাপত্তা পরিকল্পনা, যানজট নিরসন, জনসমাগম নিয়ন্ত্রণ, এবং সাইবার অপরাধ দমন নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

পুলিশ সুপার আরও জানান, দুর্গাপূজা উপলক্ষে প্রতিটি মণ্ডপে নিয়মিত টহল ও নজরদারি জোরদার করা হবে। পূজা উদযাপনের সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জেলা পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক ব্যবস্থা নেওয়া হয়েছে।

ব্রিফিং প্যারেড শেষে পুলিশ সদস্যদের মাঝে নির্দিষ্ট দায়িত্ব বন্টন করে এবং তাদের সতর্ক অবস্থানে থাকার নির্দেশ দেওয়া হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়