শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৮ আগস্ট ২০২৪, ২২:৪৩

ঢাকার উত্তরখানে হত্যা মামলায় আসামী হলেন ফরিদগঞ্জের আওয়ামী লীগ নেতা-কর্মীরা

ফরিদগঞ্জ ব্যুরো
ঢাকার উত্তরখানে হত্যা মামলায় আসামী হলেন ফরিদগঞ্জের আওয়ামী লীগ নেতা-কর্মীরা

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে ঢাকার উত্তর খানের একটি হত্যা মামরায় চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সাবেক তিন উপজেলা চেয়ারম্যান, সাবেক মেয়র ও একটি সিআইপিসহ অন্তত অর্ধশতাধিক আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীর নামে মামলা হয়েছে। গত ২৭ আগস্ট মঙ্গলবার এই মামলা রুজ্জ হয়। মামলার বাদী জনৈকা রহিমা আক্তার । মামলায় ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, সদ্য সাবেক চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার, সাবেক পৌর মেয়র মাহফুজুল হক, কাতারস্থ আওয়ামী লীগের সহসভাপতি ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা কারী সিআইপি জালাল আহমেদ, জেলা পরিষদ সদস্য আলী আক্কাস পাওটয়ারী, সাবেক জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, বর্তশান পৌর কাউন্সিলর মোহাম্মদ হোসেন, জাহিদ হোসেন, জাহিদন হোসেন বারুল পাওটয়ারী, আবুল হাশেম, সাজ্জাদ হোসেন টিটু, সদ্য সাবেক মেয়র উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খায়ের পাটওয়ারীর মেয়ে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহার অনি, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মাহবুব আলম সোহাগম উপজেলা ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক জহির পাটওয়ারীসহ আরো অনেকে।

এদিকে ঢাকার উত্তর খানের হত্যা মামলায় ফরিদগঞ্জের আওয়ামী লীগের নেতাকর্মীদের থাকার সংবাদ বুধবার ২৮ আগস্ট বিাকলে ছড়িয়ে পড়লে টক অব দিন টাউন হয়ে যায়। অনেকেই ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ঘটাতে দেখা গেছে

এ ব্যাপারে মামলার আসামী হওয়া একজন নাম প্রকাশে অনিচ্ছুক জানান, হয়রানি মূলক মামলা শুরু হলো। জানি না কোথায় গিয়ে গড়ায়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়