বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৯ মে ২০২৪, ০০:০০

প্রতিদিন যার ঘ্রাণ শুঁকতে ভালোবাসি

মুক্তা পীযূষ
প্রতিদিন যার ঘ্রাণ শুঁকতে ভালোবাসি

২০০৬-২০০৭ সালে বিশিষ্ট লেখক মিজানুর রহমান রানার মাধ্যমে আমি চাঁদপুর কণ্ঠের সাথে পরিচিত হই। আমরা তখন দৈনিক ইলশেপাড় পত্রিকা রাখতাম ডেইলি স্টার আর দৈনিক সংবাদের সাথে। চাঁদপুর কণ্ঠ হাতে পেয়ে মনে হলো, অন্য পত্রিকাগুলো থেকে এটি অন্যরকম তার ঝকঝকে ছাপা, নির্ভুল বানান এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন আর সাইজের দিক থেকে। পরদিনই হকারকে বললাম ইলশেপাড়ের সাথে যেন দৈনিক চাঁদপুর কণ্ঠও দেয় আমাদেরকে। এরপর থেকে আজও আমি চাঁদপুর কণ্ঠের একনিষ্ঠ একজন ভক্ত ও পাঠক।

পরে জানতে পারি, লোকাল যতো পত্রিকা চাঁদপুরে আছে তার সম্পাদক থেকে শুরু করে কোনো না কোনো একজন সাংবাদিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত ভাইয়ের শিষ্য।

দৈনিক চাঁদপুর কণ্ঠ পরিবারের সবাই আমার পরিবারের একটা অংশ এখন। ২০১৯ সাল থেকে আমাদের বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ চাঁদপুর জেলা শাখার প্রধান উপদেষ্টা দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত ভাই হওয়াতে আমরা ঋদ্ধ হয়েছি আরো। এখন আমার কোনো লেখা বা আমার সংগঠনের নিউজ শুধুমাত্র চাঁদপুর কণ্ঠে এলেই পুষিয়ে যায়। কারণ চাঁদপুর কণ্ঠ অনলাইন ভার্সনও সমান জনপ্রিয় দেশ-বিদেশের মানুষের কাছে এবং চাঁদপুর কণ্ঠ-পাঞ্জেরী বিতর্ক প্রতিযোগিতার মাধ্যমে চাঁদপুরের প্রতিটি উপজেলার সাধারণ মানুষের কাছেও চাঁদপুর কণ্ঠ এখন অনেক আলোচিত। এই ডিজিটাল যুগের আধুনিক মানুষ হয়েও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রিন্ট কপি প্রতিদিন একবার হাতে নিয়ে এর ঘ্রাণ শুঁকতে এবং কমপক্ষে হেডলাইনগুলো পড়তে আমি ভালেবাসি।

নিরবচ্ছিন্ন হোক দৈনিক চাঁদপুর কণ্ঠের পথচলা।

লেখক : সভাপতি, বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ, চাঁদপুর জেলা শাখা; সাবেক সভাপতি, চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাব।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়