শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ২০ জুন ২০২৪, ১৮:১০

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের পুনর্মিলন ২০২৪

এই প্রতিষ্ঠানটি সারাদেশে সুনামের সাথে এগিয়ে যাবে : মেয়র জিল্লুর রহমান জুয়েল

হাছান খান মিসু
এই প্রতিষ্ঠানটি সারাদেশে সুনামের সাথে এগিয়ে যাবে : মেয়র জিল্লুর রহমান জুয়েল

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের চাঁদপুর শাখায় প্রাক্তন শিক্ষর্থীদের পুনর্মিলন অনুষ্ঠিত হয়েছে। ২০ জুন বৃহস্পতিবার দুপুরর ১২টায় পায়রা উড়িয়ে ও আলোচনা সভা মাধ্যমে অনুষ্ঠানে আনুষ্ঠানিকতা শুরু হয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজ বাবুরহাট শাখায় উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুস্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল

তিনি বক্তব্যে বলেন, এই প্রতিষ্ঠানটি যিনি সৃষ্টি করেছেন তিনি শুধু চাঁদপুরে নয় সমগ্র দেশে আলো ছড়িয়ে বেরাচ্ছেন। তার অসামান্য অবদানের জন্য তিনি দেশের জন্য সুনাম বয়ে আনছেন। তিনি বলেন, এমন একটি সময় ছিল যখন, চাঁদপুর সরকারি ও মহিলা কলেজ ব্যাতিত ভালো কোন প্রতিষ্ঠান ছিল না। বর্তমানে এমন কোন সমস্যা নেই। পৌর মেয়র বলেন, আমরা বিশ্বাস করি এই প্রতিষ্ঠানটি সারাদেশে সুনামের সাথে এগিয়ে যাবে। আগামীতে হয়তো এই কলেজের অনেক শিক্ষার্থী অধ্যায়নরত শিক্ষার্থীদের রোল মডেল হবে।

তিনি চাঁদপুরের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, গত সাড়ে তিন বছরে চাঁদপুর পৌরসভায় প্রায় ১শ কোটি টাকার উন্নয়ন কাজ করা হয়েছে। তিনি বলেন, আমার নির্বাচিনী ইসতেহারে ছিল চাঁদপুরকে নান্দনিক শহরে পরিণত করবো। ইতিমধ্যে চাঁদপুর পৌরসভা সেই লক্ষে কাজ করে যাচ্ছে।

আমার পূর্বে যিনি মেয়র ছিলেন তিনি ১৫ বছরে ৬৯ কোটি টাকার উন্নয়ন মূলক কাজ করেছন। সেই তুলনায় আমরা কিন্তু অনেক কাজ করেছি। আমাদের সকলের কিন্তু একটা দায়িত্ব রয়েছে দেশের প্রতি। বিশেষ করে যারা এই দেশ স্বাধীন করেছে তাদের প্রতি অবশ্যই সম্মান ও শ্রদ্ধাবোধ থাকতে হবে।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ শিবলি সাদিকের সভাপ্রধানে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন ড্যাফোডিল পরিবারের সিইও ড. নুরুজ্জামান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, সাবেক লিয়াজো অফিসার ও ড্যাফোডিল পরিবারের সদস্য এমদাদুল হক মিলন

এমদাদুল হক মিলন প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়