শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ১০ অক্টোবর ২০২৪, ২১:৩২

বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে জেলা বিএনপির সভাপতি

স্টাফ রিপোর্টার।।
বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে জেলা বিএনপির সভাপতি
চাঁদপুর শহরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চাঁদপুর শহরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করে সার্বিক নিরাপত্তা পরিস্থিতির খোঁজখবর নিয়েছেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) পূজার দ্বিতীয়দিন সপ্তমীর সন্ধ্যায় শহরের সার্বজনীন কদমতলা পূজামণ্ডপ, নতুনবাজার গোপাল জিউর আখড়া পূজামণ্ডপ, পালপাড়া পূজামণ্ডপ, প্রতাপ সাহার বাড়ি পুজামণ্ডপ, রামকৃষ্ণ মিশন পূজামণ্ডপ, কালীবাড়ি মন্দির দুর্গা পূজামণ্ডপ, গুয়াখোলা কুণ্ডু বাড়ি দুর্গা পূজা মণ্ডপসহ অন্যান্য দুর্গা পূজা মণ্ডপ পর্যায়ক্রমে তিনি দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে  পরিদর্শন করেন। এ সময় শেখ ফরিদ  আহমেদ মানিক হিন্দু ধর্মাবম্বলীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।

মণ্ডপ পরিদর্শনকালে কেন্দ্রীয় নেতা ও চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং সার্বিক পরিস্থিতির খোঁজখবর নেন।

তিনি বলেন, আপনারা শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব পালন করবেন। প্রতিটি পূজা মণ্ডপে চাঁদপুর জেলা, উপজেলা ও পৌর বিএনপির পক্ষ থেকে নিরাপত্তার স্বার্থে স্বেচ্ছাসেবক টিম করে মনিটরিং করা হচ্ছে। তারা আপনাদের নিরাপত্তায় সার্বক্ষণিক আপনাদের পাশে থাকবে। কেউ যদি কোনো প্রকার অরাজকতা ও প্রতিবন্ধতা সৃষ্টি করার পাঁয়তারা করে তাহলে সাথে সাথে তাকে ধরে আমাদেরকে খবর দিবেন, আর আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদের হাতে তুলে দেবেন।

তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতিতে চাঁদপুরের অনেক সুনাম রয়েছে। আমি আশা করছি সুষ্ঠু এবং শান্তিপূর্ণ পরিবেশে শারদীয় দুর্গা পূজা উদযাপন করবেন সনাতনী সম্প্রদায়ের লোকজন।

এ সময় পূজা আয়োজক কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের সভাপতি ডা. পরেশ চন্দ্র পাল, সম্পাদক স্বামী স্থিরাত্মানন্দ, পালপাড়া শ্রী শ্রী শীতলা মায়ের মন্দির দুর্গা পূজা মণ্ডপের উপদেষ্টা অজয় কুমার ভৌমিক, অধ্যাপক রঞ্জিত, সভাপতি নির্মল পাল, সাধারণ সম্পাদক সঞ্জয় কুণ্ডু, লোকনাথ ব্রহ্মচারী  মন্দির পূজা কমিটির  সভাপতি মদনমোহন রায়, সাধারণ সম্পাদক রঞ্জিত সাহাসহ অন্যরা।

এছাড়া বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সহ-সভাপতি খলিলুর রহমান গাজী, ফেরদৌস আলম বাবু, ডিএম শাহজাহান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশীদ, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, জেলা বিএনপির কোষাধ্যক্ষ আঃ কাদির বেপারী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাড. নূরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন, সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারী, ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিন্টু দেওয়ান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর গাজীসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়