শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ০৭ নভেম্বর ২০২৩, ১৯:২৫

চাঁদপুরে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

চাঁদপুরে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক

চাঁদপুর জেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি এবং বাল্যবিবাহ নিরোধ কমিটির মাসিক সভা অনুুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক কামরুল হাসানের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা প্রশাসক বলেন আমরা সকলে মিলে বাল্য বিবাহ প্রতিরোধ করতে একযোগে কাজ করতে হবে। সামাজিক সচেতনতা বৃদ্ধিছাড়া বাল্য বিবাহ প্রতিরোধ করা সম্ভব না।বিবাহ বন্ধন আবদ্ধ করতে অবশ্যই জন্ম নিবন্ধন দেখে নিকাহ রেজিষ্ট্রেশন করতে হবে।যারা কোর্টের মাধ্যমে নিকাহ রেজিষ্ট্রেশন করে বাল্য বিবাহ প্রতিরোধে প্রয়োজনে তাদের সাথে বসবো।আমরা চাই যাতে কেউ বাল্য বিবাহের স্বীকার না হয়।এটি একটি সামাজিক ব্যাধি।সকলের সচেতনতাই পারে বাল্য বিবাহ রোধ করতে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী, জেলা সমাজ সেবা অফিসের সহকারী পরিচালক রজতশুভ সরকার, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ শাহ জামাল, চাঁদপুর মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক (অঃদাঃ) নাছিমা আক্তার, ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক নুর হোসেন, চাঁদপুর প্র্রেসক্লাবের সভাপতি এ এইচ এম আহসান উল্ল্যাহ, তেল এজেন্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক শাহ আলম, ক্যাব প্রতিনিধি বিল্পব সরকার, চাঁদপুর চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি সচিব আব্দুল মোতালেব প্রমুখ।

অনুষ্ঠানে চাঁদপুর সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তানজিমুল ইসলাম, মোঃ শেখ ফরিদ, আলমগীর, হোটের রেস্তরা মালিক সমিতির সাধারণ সম্পাদক মাসুদ হোসেনসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ব্যবসায়ী প্রতিনিধি উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়