শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৬ জুলাই ২০২৩, ১৯:২৭

৫ দিনে খোঁজ মেলেনি নিখোঁজ স্কুল ছাত্র ছায়েদের

কামরুজ্জামান টুটুল
৫ দিনে খোঁজ মেলেনি নিখোঁজ স্কুল ছাত্র ছায়েদের

সবেমাত্র ৫ম শ্রেণিতে পড়ে আবু ছায়েদ। বয়স বড় জোর ১০ বছর। নিখোঁজের দিন গত রোববাব ২ জুলাই দুপুরের পরে বলাখাল রেল স্টেশন এলাকায় দেখেছে তার সহপাঠীরা। ইতিমধ্যে সকল আত্বীয়-স্বজনের বাড়ি খোঁজ করা শেষ কিন্তু হদিস মেলেনি ছায়েদের। গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে সে। একমাত্র পুত্র আর বড় সন্তানকে হারিয়ে পাগল প্রায় কাঠমিস্ত্রী বাবা মোঃ কাউসার গাজী আর গৃহিনী মা নাসরিন বেগমের। তার ছেলে কী সত্যি নিখোঁজ আছে নাকি কোনো অনাকাক্সিক্ষত দুর্ঘটনা ঘটতে পারে এ নিয়ে নাওয়া খাওয়া ছেড়ে দিয়েছেন এই দম্পত্তি। পরের দিন সোমবার ৩ জুলাই ছায়েদের বাবা বাদী হয়ে হাজীগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরি করেছেন যার নং ১৭৬, তারিখ : ৩/৭/২০২৩ খ্রিঃ।

খোঁজ নিয়ে জানা যায়, আবু ছায়েদ হাজীগঞ্জ পৌরসসভাধীন পৌর ২নং ওয়ার্ডের পশ্চিম বলাখাল বেপারী বাড়ির কাউসার গাজীর একমাত্র পুত্র সন্তান। সে স্থানীয় উচ্চগাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। গত ২ জুলাই রোববার দুপুরের কিছু আগে খাবার খাওয়া শেষে লাল বার্মিজ জুতা, লুঙ্গি আর লাল একটি গেঞ্জি পড়ে রাস্তার দিকে ঘুরতে বা হাঁটতে বেরিয়ে যায়। এরপর থেকে এ সংবাদ লিখা পর্যন্ত নিখোঁজ রয়েছে শিশুটি।

শিশুটির বাবা কাউসার গাজী কান্নাজড়িত কণ্ঠে জানান, ছেলেটি বাড়িতে ছিলো। তার সাথের ক’জন নিখোঁজের দিন দুপুরে বলাখাল রেল স্টেশনে দেখেছে বলে জানায়। সেখান থেকে নাকি সে ট্রেনে উঠে চট্টগ্রামের দিকে ভূলে চলে গেছে কিছু বুঝিনা। নিখোঁজের দিনই রাতে আমি লাকসাম পাহাড়তলীসহ কয়েকটি রেল স্টেশনে গিয়ে ছেলেটিকে খুঁজেছি।

ছেলেটি দেখতে ফর্সা, মুখমণ্ডল একটু লম্বাটে, পায়ের পাতায় কাটা দাগ রয়েছে। কোন হৃদয়বান ব্যক্তি ছেলেটির দেখা পেলে ০১৮২২-৮৫৪৭৭৮ (বাবা) ও ০১৮৩০-০১৮৩১৮ (দাদী) এই নাম্বারে জানানো জন্য অনুরোধ করেছেন ছেলেটির বাবা।

নিখোঁজ ছেলেটি উদ্ধারে অগ্রগতি কি জানতে চাইলে তদন্ত কর্মকর্তা ও হাজীগঞ্জ থানার উপ পরিদর্শক মেসবাহুল আলম চৌধুরী জানান, শিশুটিকে উদ্ধারের বিষয়ে বিভিন্ন থানায় ম্যাসেজ দেয়াসহ কাজ চলমান রয়েছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়