শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২৪, ০০:০০

শাহরাস্তিতে সংবাদ সম্মেলনে এক নারী

স্বামীর স্বীকৃতি চাওয়ায় মারধরের অভিযোগ

শাহরাস্তি ব্যুরো ॥
স্বামীর স্বীকৃতি চাওয়ায় মারধরের অভিযোগ

শাহরাস্তিতে স্বামীর স্বীকৃতি চাওয়ায় স্ত্রীকে মারধর করা হয়েছে--এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী। ৪ অক্টোবর শুক্রবার রাত সাড়ে ৮টায় শাহরাস্তি প্রেসক্লাবে লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন স্ত্রী।

সংবাদ সম্মেলনে শাহরাস্তি উপজেলার দক্ষিণ দেবকরা মিয়াজী বাড়ির গোলাম রহমানের কন্যা রহিমা আক্তার রুমা জানান, একই উপজেলার নিজমেহার নর বাড়ির মৃত আবুল খায়ের ভুলুর পুত্র মোঃ হাবিবুর রহমানের সাথে বিগত এক বছর পূর্বে ইসলামী শরীয়ত মোতাবেক ৫ লাখ ৫০ হাজার টাকা দেনমোহরে তাদের বিবাহ সম্পন্ন হয়। বিয়ের কিছুদিন পর থেকে তার স্বামী তাকে স্ত্রীর হক ও ভরণপোষণ থেকে বঞ্চিত করেন। এক পর্যায়ে তিনি স্ত্রীর সাথে যোগাযোগ বন্ধ করে দেন। স্ত্রী রুমা নিরূপায় হয়ে গত ৩ অক্টোবর বৃহস্পতিবার বেলা ৩টায় স্বামী হাবিবের বাড়িতে যান। ওই সময় হাবিবের অনুপস্থিতিতে তার ভাগ্নে সিনথিয়া তাদের পরিবারের সবাইকে মুঠোফোনে বিষয়টি অবহিত করেন এবং সেখানে আসতে বলেন। সন্ধ্যায় হাবিবের বড় বোন সুমি, ভগ্নিপতি আনোয়ার হোসেন ও ছোট বোন শিউলী তাকে অকথ্য ভাষায় গালমন্দ করেন। এক পর্যায়ে সুমি, শিউলী ও আনোয়ার তাকে বেদম প্রহার করেন। ওই সময় হাবিবের ভগ্নিপতি আনোয়ার হোসেন রুমার মাথার চুল ধরে টেনে হিঁচড়ে নিজ স্বামীর বসতঘর থেকে বের করে দেন এবং তাকে প্রাণে হত্যা করার হুমকি দেন। এ ঘটনায় রুমা নিরূপায় হয়ে নিজেকে রক্ষা করার জন্যে ওই রাতেই নিজ বাড়িতে চলে যান।

রূমা তার বক্তব্যে আরও জানান, স্বামী হাবিব তার কাছে গচ্ছিত টাকা পয়সা সব শেষ করে তাকে পথে ছেড়ে দিয়েছে। তিনি স্বামীর অধিকার আদায়ে শাহরাস্তি থানা পুলিশের হস্তক্ষেপে কামনা করেছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়