রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা
  •   এক বছরের মধ্যে ইসরায়েলের সবচেয়ে ভয়াবহ হামলা
  •   হাজীগঞ্জের সকল মৃত্যুর খবরই গুজব!
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

ইসলামী ছাত্র শিবির চাঁদপুর শহর ও জেলা শাখার উদ্যোগে কর্মী সমাবেশ

ছাত্র শিবির কোনো প্রতিশোধ না নিয়ে দেশ গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে

-----কেন্দ্রীয় কলেজ সম্পাদক মুহাম্মদ শফিউল্লাহ

অনলাইন ডেস্ক
ছাত্র শিবির কোনো প্রতিশোধ না নিয়ে দেশ গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে

বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির চাঁদপুর শহর ও জেলা শাখার উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২১ সেপ্টেম্বর শনিবার সকালে শিবিরের শহর শাখা বাস স্ট্যান্ডস্থ বৈশাখী রেস্টুরেন্টে ও দুপুরে জেলা শাখা ইসলামপুর মাদ্রাসাতুল ইশায়াতিল উলুম আলিম মাদ্রাসার মাঠে পৃথক পৃথক এ অনুষ্ঠান আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ছাত্র শিবিরের কেন্দ্রীয় কলেজ সম্পাদক মুহাম্মদ শফিউল্লাহ। তিনি বলেন, ইসলামী ছাত্রশিবিরের কর্মীদের দীর্ঘ ১৬ বছর যে জুলুম নির্যাতন করা হয়েছে, তার বদলা নিতে হবে। তবে সেই বদলা কাউকে আঘাত করে নয়, আদর্শিকভাবে গড়ে উঠে দেশকে গড়ার মাধ্যমে। পতিত স্বৈর শাসকের দীর্ঘ জুলুম, নির্যাতন, মামলা-হামলার পরও ছাত্রশিবির কোনো প্রতিশোধ না নিয়ে দেশ গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে। ইসলামী ছাত্রশিবিরের কর্মীদের ছাত্র সমাজের কল্যাণে সামনে থেকে সকল কল্যাণকর কাজে নেতৃত্ব দিবে ইনশাআল্লাহ।

শহর শিবিরের সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে ও সেক্রেটারী জাহিদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্কুল সম্পাদক সিদ্দীক আহমদ, সাবেক কেন্দ্রীয় প্রচার সম্পাদক শাহাদাত হোসেন, চাঁদপুর জেলা জামায়াতের আমির মাওলানা আব্দুর রহিম পাটওয়ারী, নায়েবে আমির মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজী, জেলা সেক্রেটারি অ্যাডঃ মাসুদুল ইসলাম বুলবুল ও সদর জামায়াতের আমির নাছির উদ্দিন।

জেলা শিবিরের সভাপতি মোঃ মহররম আলীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা শিবিরের সাবেক সভাপতি হারুন আর রশিদ, জাকারিয়া মহিউদ্দিন, মনির হোসেন হেলালী, বেলায়েত হোসেন শেখ, নেয়ামত উল্যাহ, ডাঃ আবুল বাসার, শহর শিবিরের সাবেক সভাপতি জুবায়ের হোসেন, সুলতান মাহমুদসহ অন্য অতিথিবৃন্দ। পৃথক পৃথক দুটি অনুষ্ঠানে চাঁদপুরের মোহনা শিল্পী গোষ্ঠী ও সুনিপুণ সাহিত্য সাংস্কৃতিক সংসদের সাংস্কৃতিক পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়