শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

কলামিস্ট এএসএম শফিকুর রহমানের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার ॥
কলামিস্ট এএসএম শফিকুর রহমানের দাফন সম্পন্ন

দৈনিক চাঁদপুর কণ্ঠের কলামিস্ট ও চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬-এর সভাপতি আলহাজ্ব এএসএম শফিকুর রহমান পাটওয়ারীর (৭৫) দাফন সম্পন্ন হয়েছে। গতকাল ১৮ সেপ্টেম্বর বুধবার বাদ আসর চাঁদপুর পুরাতন বাসস্ট্যান্ড মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন শেরেবাংলা ছাত্রাবাস জামে মসজিদের খতিব মাওলানা আনম মুহিবুল্লাহ। জানাজার পূর্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ইয়াছিন আরাফাত, চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুল, বিষ্ণুদী আব্দুর রহমান মুন্সী জামে মসজিদের সভাপতি অ্যাডভোকেট সেলিম আকবর ও সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল-৬-এর সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আবদুর রহমান গাজী, কানাডা প্রবাসী মরহুমের একমাত্র ছেলে মোঃ আশিকুর রহমান , বড়ো জামাতা মোঃ জাকির হোসেন, ছোট জামাতা মোঃ মাহবুব আলম প্রমুখ।

জানাজায় বিপুল সংখ্যক মুসল্লি অংশ নেন। তার মধ্যে বিশিষ্ট আইনজীবী ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট ইকবাল-বিন-বাশার, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বাহার মিয়া, ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি শেখ মুহাম্মদ জয়নাল আবেদীন, জেলা জামায়াতের যুগ্ম সম্পাদক অ্যাডঃ মোঃ শাহজাহান মিয়া, কমিউনিটি পুলিশিং সদর উপজেলার সভাপতি সালাউদ্দিন আহমেদ জিন্নাহসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এএসএম শফিকুর রহমান ১৬ সেপ্টেম্বর সোমবার রাত ১০টায় ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

এদিকে হাইমচর উপজেলায় মরহুমের নিজ গ্রামের বাড়িতে বাদ যোহর প্রথম জানাজা এবং দ্বিতীয় জানাজা বাদ আসর পুরাতন বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত হয়। পরে চাঁদপুর পৌর কবরস্থানে মাদ্রাসার পাশেই মরহুমকে দাফন করা হয়।

উল্লেখ্য, এএসএম শফিকুর রহমান জেলা ক্যাবের সহ-সভাপতি, পৌর ১৩নং ওয়ার্ডের উত্তর গুণরাজদীতে অবস্থিত আল-আমিন এতিমখানা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও হাইমচরে নিজ এলাকায় উত্তর আলগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি এবং ফুলকুঁড়ি আসরের উপদেষ্টার দায়িত্ব পালন করেন। এর আগে তিনি চাঁদপুর-৩ আসনের সাবেক এমপি প্রফেসর মোহাম্মদ আব্দুল্লাহর পিএস ছিলেন এবং পানি উন্নয়ন বোর্ডের সহকারী হিসাব রক্ষক হিসেবে ২০০৭ সালে অবসর গ্রহণ করেন। এছাড়া তিনি বহু মসজিদ-মাদ্রাসা এবং বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্বে ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়