শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

হাজীগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঈদে মিলাদুন্নবী উদযাপন

রাজারগাঁও ফাজিল ডিগ্রি মাদ্রাসা

আলমগীর কবির ॥
হাজীগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঈদে মিলাদুন্নবী উদযাপন

হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ফাজিল ডিগ্রি মাদ্রাসায় হযরত মোহাম্মদ (সা.)-এর জন্ম দিবস উপলক্ষে সোমবার মাদ্রাসা হল রুমে ঈদে মিলাদুন্নবী উদযাপন করা হয়। দিবসটি উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আনিছুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মাদ্রাসার আরবি প্রভাষক গাজী মাওলানা নোমান হোছাইন ও হাফেজ মাওলানা মোঃ আব্দুর রহিম। অনুষ্ঠানে মাদ্রাসার সকল শিক্ষক ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

রাজারগাঁও উচ্চ বিদ্যালয়

রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন করা হয়। এ উপলক্ষে গত ১৬ সেপ্টেম্বর বিদ্যালয়ের হল রুমে আলোচনা সভা, কোরআন তেলাওয়াত, হামদ, নাত ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহপরান। আরো বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আকবর হোসেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন সহকারী শিক্ষক মোঃ আব্দুল কাইউম । অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারী উপস্থিত ছিলেন।

মেনাপুর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়

গত ১৬ সেপ্টেম্বর মেনাপুর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় বিদ্যালয় হলরুমে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন করা হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করা হয়। তারপর আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মকবুল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারী সিনিয়র শিক্ষক মোঃ শাহআলম মিজি ও মোঃ সুমন খান। অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক- কর্মচারী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন সহকারী শিক্ষক গোপাল কৃষ্ণ।

নাসিরকোট উচ্চ বিদ্যালয়

গত ১৬ সেপ্টেম্বর নাসিরকোট উচ্চ বিদ্যালয়ের হলরুমে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন করা হয়। এ উপলক্ষে আলোচনা সভা, কোরআন তেলাওয়াত, হামদ, নাত, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মনির হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সোলায়মান, আবু সুফিয়ান, মোঃ রবিউল আউয়াল, রহিমা বেগম ও ছাত্র আইমুন সামি। অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক- কর্মচারী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়