মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মিশরে ঈদে মিলাদুন্নবীর ঐতিহ্য ‘আরুসাত-আল-মোলিদ’ : জন্মদিনের পুতুল
  •   'বৈষম্যবিরোধী আন্দোলনের চেতনার রাজনৈতিক শক্তির বিকাশ অপরিহার্য'
  •   চাঁদপুরের ২৪তম পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব
  •   ফরিদগঞ্জে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শোভাযাত্রা
  •   ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের

প্রকাশ : ২৫ জুলাই ২০২৪, ০০:০০

ভাই ভাই ক্লাবের বাদলসহ ১৩ জনের বিরুদ্ধে আদালতে মামলা

স্টাফ রিপোর্টার ॥
ভাই ভাই ক্লাবের বাদলসহ ১৩ জনের বিরুদ্ধে আদালতে মামলা

চাঁদপুর শহরের পুরাণবাজারস্থ ভাই ভাই স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক বিএনপি নেতা মিজানুর রহমান খান বাদল ও ছাত্রলীগ নেতা শান্ত হাওলাদারসহ ১৩ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। জান্নাত আক্তার নামে এক তরুণী বাদী হয়ে আদালতে হামলা, ভাংচুর ও শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ এনে মামলাটি দায়ের করেন। মামলা নম্বর সিআর-৭২১/২০২৪। চাঁদপুর মডেল থানা পুলিশকে মামলাটির তদন্ত করে প্রতিবেদন দেয়ার নির্দেশ প্রদান করে আদালত।

বাদী মামলার এজাহারে অভিযোগ করেন, গত মাসের ১১ তারিখ পুরাণবাজার মেরকাটিজ রোড ছাত্রলীগ নেতা শান্ত হাওলাদার ও অমিতের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিতাইগঞ্জের যুবকদের সাথে মারামারির ঘটনা ঘটে। সেই ঘটনায় বাদীর ছোট ভাই মিরাজ জড়িত রয়েছে এমন মিথ্যা অপবাদ দেয় প্রতিপক্ষরা। কিন্তু সেই ঘটনায় দুটি মামলা হলেও সেখানে মিরাজের নাম নেই। গত ৭ জুলাই রোববার রাতে নাজিম মোক্তার বাড়ির ভাড়াটিয়া বাসায় মামলার প্রধান আসামি ছাত্রলীগ নেতা শান্ত ও বিএনপি নেতা ভাই ভাই ক্লাবের বাদল খানসহ ১৩ জন গিয়ে মিরাজকে খুঁজতে থাকে। এ সময় মিরাজের বোন জান্নাত আক্তার প্রতিবাদ করলে তাকে মারধর করে জামা-কাপড় ছিঁড়ে শ্লীলতাহানির চেষ্টা করে। খবর পেয়ে বাড়ির মালিক নাজিম মোক্তারের ছেলে আরিফ ও নাসির এগিয়ে আসলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ সময় বাদী জান্নাত আক্তারকে তার পরিবারের স্বজনরা উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা করায়।

ঘটনার পর জান্নাত আক্তার মেডিকেল রিপোর্ট নিয়ে চাঁদপুর আদালতে ভাই ভাই স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান বাদল, ছাত্রলীগ নেতা শান্ত হাওলাদার ও অমিতসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। তারপর বাদী জান্নাত আক্তারকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে আসামিপক্ষ। আসামিদের হামলার ভয়ে এখন নিরাপত্তাহীনতায় ভুগছে বাদীর পরিবার। এই ঘটনাটির সুষ্ঠু তদন্ত করে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করার জোর দাবি জানান ভুক্তভোগী পরিবার।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়