শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪, ০০:০০

স্বদেশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর নববর্ষ বরণ

স্টাফ রিপোর্টার ॥
স্বদেশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর নববর্ষ বরণ

‘বাংলা নববর্ষ ১৪৩১’ বরণ উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করেছে চাঁদপুর পুরাণবাজার স্বদেশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠী। পহেলা বৈশাখের দিন রোববার সকালে মধুসূদন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা বের করা হয়। এরপর চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও মিষ্টিমুখ এবং দই-চিড়া পরিবেশন করা হয়। বিকেলে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ‘এসো হে বৈশাখ’ এবং পুরস্কার বিতরণ। এসবের মধ্য দিয়ে নতুন বছরকে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, প্রধান শিক্ষক গণেশ চন্দ্র দাস, ২নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ধ্রুব রাজ বণিক, সদর উপজেলা মধ্য বাখরপুর সপ্রাবির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নেপাল চন্দ্র রায়, বহরিয়া সপ্রাবির সহকারী শিক্ষক ঝর্ণা রাণী দেবনাথ, সংগীতশিল্পী সজন সাহা, চাঁদপুর জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কার্তিক সরকার প্রমুখ।

সংগঠনের সভাপতি মাইনুল ইসলাম কিশোরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একে আজাদের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব দাস কুট্টি, চিত্রাঙ্কন বিভাগের অধ্যক্ষ লিটন ধর, সাংস্কৃতিক বিভাগের সহকারী শিক্ষক জয় সাহা, সদস্য তন্ময় দাস, হাফছা আক্তার, সংগীত শিল্পী পবিত্রা ঘোষ, তিথি সরকার, শ্রাবণ দাস, উপমা সাহা, নিঝুম রায়, অথৈ চক্রবর্তী প্রমুখ।

অসুস্থতার কারণে এবারের বর্ষবরণ অনুষ্ঠানে স্বদেশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর অধ্যক্ষ মনোজ আচার্যী উপস্থিত থাকতে পারেননি। তার সুস্থতা কামনা করে প্রার্থনা করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়