শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৬ নভেম্বর ২০২৩, ০০:০০

ফরিদগঞ্জে সাবেক মেয়র মাহফুজুল হকের নেতৃত্বে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল
শামীম হাসান ॥

ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের আয়োজনে টানা দশম দিনের মতো বিএনপির ডাকা অবরোধ ও ‘অগ্নিসন্ত্রাসের’ প্রতিবাদে শান্তি সমাবেশ, অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হকের নেতৃত্বে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। মিছিলটি ফরিদগঞ্জ-রায়পুর মহাসড়ক ও পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ড এলাকায় এসে শেষ হয়।

মিছিল শেষে অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে মাহফুজুল হক বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী আজ যখন পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল ও মেট্রো রেলের ন্যায় সারাদেশে হাজারো উন্নয়নের মাধ্যমে এদেশের মানুষের চলার প্রতিটি পথ সুগম করেছেন, ঠিক তখনই আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ডকে বাধাগ্রস্ত করতে এবং আসন্ন জাতীয় সাংসদ নির্বাচনকে বানচাল করার জন্যে বিএনপি-জামাত দেশব্যাপী জনবিরোধী যে অবরোধ ও হরতাল দিয়ে মানুষকে ভোগান্তিতে ফেলার চেষ্টা করছে, এসব অপচেষ্টাকে প্রতিহত করার জন্যে আমরা ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ রাজপথে ছিলাম এবং আগামী দিনগুলোতেও থাকবো।

তিনি বলেন, আজ আওয়ামী লীগের নেতৃত্বে বিশ্ব মানচিত্রে যখন বাংলাদেশ অনন্যভাবে এগিয়ে যাচ্ছে তখন পশ্চিমাসহ এদেশের বিরুদ্ধে একদল ষড়যন্ত্রকারী চক্রান্ত করে যাচ্ছে। বাংলার মাটিতে এসব চক্রান্ত ও জনবিরোধী কোনো কিছু করতে দেয়া হবে না। যে কোনো সময় জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে আমরা সর্বাত্মক প্রস্তুত আছি।

উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাওলানা শহীদ উল্যা, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোফাজ্জল হোসেন মোফা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন গাজী, পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম পাটোয়ারী, সাধারণ সম্পাদক নান্নু গাজী, উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ জহিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম আরিফ, পৌর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শাহজাহান পাটওয়ারী, পৌর কৃষকলীগের সহ-সভাপতি রুহুল আমিন রাঢ়ি, সাধারণ সম্পাদক আবুল কাসেম পাটওয়ারী, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওহাব তপাদার, সাধারণ সম্পাদক এমরান হোসেন মিজি, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক মাস্টার, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা লিটন, পৌর যুবলীগ নেতা আল-আমিন, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আশিক, ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধক্ষ মোঃ কামরুজ্জামানসহ পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়