শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৩, ০০:০০

মোহনপুরে নতুন রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করলেন ইউপি চেয়ারম্যান কাজী মিজান
মতলব উত্তর ব্যুরো ॥

মতলব উত্তর উপজেলার ৭নং মোহনপুর ইউনিয়নের দক্ষিণ বাহেরচর ইদ্রিস আলী প্রধানের বাড়ি হতে উত্তর বাহেরচর গুচ্ছগ্রাম পর্যন্ত প্রায় আড়াই কিলোমিটার নতুন রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেছেন মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, জাতীয় দৈনিক সংবাদ সারাবেলার সম্পাদক মণ্ডলীর সভাপতি এবং বিলডেক্স নিট কম্পোজিট লিমিটেড ও মোহনপুর পর্যটন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান।

২৮ এপ্রিল শুক্রবার সকালে মোহনপুরের সাথে এখলাছপুর, জহিরাবাদ ও শরীয়তপুরের কাঁচিকাটার সাথে সংযোগ নতুন রাস্তার এই নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি।

এই রাস্তা নির্মাণ হলে মোহনপুর ইউনিয়নের বাহেরচর ও চরওয়েস্টারের সাথে এখলাছপুর ইউনিয়ন, জহিরাবাদ ইউনিয়নসহ শরীয়তপুরের কাঁচিকাটা এলাকার হাজার হাজার মানুষের যাতায়াতের ব্যবস্থা চালু হবে এবং চরবাসীর জীবনমান উন্নয়নে এগিয়ে যাবে দ্রুতগতিতে।

রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন পূর্বে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমান বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে বর্তমান সরকার সুষমভাবে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পাশাপাশি চরাঞ্চলের মানুষ যাতে পিছিয়ে না পড়েন সেজন্য পিছিয়ে পড়া তৃণমূল মানুষদের অর্থনৈতিক কর্মকাণ্ডের সাথে যুক্ত করে চরাঞ্চলের মানুষের উন্নয়ন করাই আমার প্রথম লক্ষ্য। চরবাসীকে উপজেলার সঙ্গে যুক্ত করে কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, পয়ঃনিষ্কাশন, সামাজিক সুরক্ষা ইত্যাদি বিষয়ে যাতে আরও বেশি সহযোগিতা দেয়া যায় সে ব্যাপারে সব ধরনের কাজ করার লক্ষ্যে প্রথমে আমরা চরাঞ্চলবাসীর জন্য এ রাস্তা নির্মাণ করবো এবং এ রাস্তা নির্মাণ শেষে কালভার্ট, ব্রিজ, নির্মাণ করবো। কারণ যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বদলে যাবে চরাঞ্চলবাসীর জীবনযাত্রার মান।

পর্যায়ক্রমে চরাঞ্চলসহ মোহনপুরের সর্বস্তরের মানুষের সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করে মোহনপুর ইউনিয়নকে বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, সবাইকে সাথে নিয়ে চরাঞ্চলবাসীর জীবনমান উন্নয়নে যা যা করা দরকার সবকিছুই করা হবে ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন মোহনপুর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ নাসির উদ্দিন, ইউপি সদস্য বিল্লাল তপাদার, শাহাদাৎ হোসেন, মোঃ আলামিন, মোঃ মিজানুর রহমান হাওলাদার, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, আওয়ামী লীগ নেতা মুক্তার হোসেন বেপারী, কাজী গোলাম হোসেনসহ চরাঞ্চলের গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এদিকে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার দেড় মাসের মাথায় চরাঞ্চলবাসীর জীবন মানোন্নয়নে চরে নতুন রাস্তা নির্মাণ কাজ শুরু করায় চেয়ারম্যান কাজী মিজানুর রহমানকে ধন্যবাদ জানান এবং তাঁর দীর্ঘায়ু কামনা করেন চরাঞ্চলবাসী।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়