শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০

মরহুম মিজান চৌধুরী ও ফয়সাল চৌধুরীর জন্য পুরাণবাজার লাইসিয়াম স্কুলে দোয়া
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর শহরের পুরাণবাজার লাইসিয়াম কিন্ডারগার্টেনের আয়োজনে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর ১৭তম মৃত্যুবার্ষিকী এবং পুরাণবাজার লাইসিয়াম কিন্ডারগার্টেনের সাবেক আহ্বায়ক ফয়সাল হায়দার চৌধুরীর মৃত্যুতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ৬ ফেব্রুয়ারি সকাল ১১টায় বিদ্যালয়ের শ্রেণিকক্ষে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদে বিদ্যালয়ের বর্তমান সভাপতি বাহালুল হায়দার চৌধুরী এবং বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক ব্যাংকার আতিকুর রহমান ভার্চুয়ালি অংশগ্রহণ করেন।

এ সময় তাঁরা বলেন, এলাকার শিক্ষার উন্নয়নে এই স্কুলটি গড়ে তোলার ক্ষেত্রে মরহুম মিজানুর রহমান চৌধুরী ও ফয়সাল হায়দার চৌধুরীর অবদান রয়েছে। লাইসিয়াম কিন্ডারগার্টেন যতোদিন থাকবে তাঁদের নামও ততদিন থাকবে। আমরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি। আল্লাহ পাক তাঁদের বেহেস্তে নসিব করুন আমিন।

দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন মরহুম ফয়সাল হায়দার চৌধুরীর ছোট ভাই ব্যবসায়ী বাহার হায়দার চৌধুরী, পৌর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বিপ্লব, পুলিশের সাবেক এসআই ও ব্যবসায়ী রাশেদ চৌধুরী ও পাশা বেপারী।

এছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অধ্যক্ষ শিবানী বসু, সহকারী শিক্ষিকা যমুনা দাস, প্রিয়াংকা রাণী, পলাশী দাস, প্রীতি রায়, ফাতেমা আক্তার, রোজিনা আক্তার, সুমি আক্তার, সাদ্দাম হোসেন প্রমুখ। দোয়া ও মিলাদ পরিচালনা করেন সোলাইমান হুজুর।

সভা পরিচালনা করেন লাইসিয়াম কিন্ডারগার্টেনের পরিচালক আতিকুর রহমানের ছোট ভাই মোঃ ফজলুর রহমান রুবেল। দোয়া অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ এবং তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়