শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৪, ২০:২৯

রূপসা উত্তর ইউনিয়নের ৭নং ও ৮নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন

ফরিদগঞ্জ প্রতিনিধি॥
রূপসা উত্তর ইউনিয়নের ৭নং ও ৮নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন

ফরিদগঞ্জ  উপজেলার ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের ৭নং ও ৮নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৩ অক্টোবর রোববার বিকেলে ৭নং ওয়ার্ডের পূর্ব গাব্দেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

১৫নং রূপসা উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ বিল্লাল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক মেয়র মঞ্জিল হোসেন।

সম্মেলনে  বক্তারা বলেন, গত ১৭ বছর আমাদের এমন কোনো নেতা-কর্মী নেই, যারা আওয়ামী লীগ দ্বারা নির্যাতনের শিকার হননি। এখনো তারা তলে তলে সুঁই মারার চেষ্টা করে যাচ্ছে। তাদের বলে দিতে চাই, মৌচাকে ঢিল মারার চেষ্টা করবেন না। পরিণতি ভালো হবে না।  খুনি হাসিনা আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। আপসহীন নেত্রী বন্ড দিয়ে দেশের বাইরে না গিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে নিজের সুখ-শান্তি বিসর্জন দিয়েছেন। আল্লাহর অশেষ মেহেরবানিতে দেখেন আজ শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে গেছেন। খালেদা জিয়া ঠিকই দেশে আছেন। তিনি বলেছেন, বিদেশে আমার কিছু নেই, এই দেশ আমার, এই দেশের মানুষ আমার। এ মানুষকে একা রেখে আমি বিদেশে যেতে পারি না।

ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ সোহাগ হোসেনের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম পাটওয়ারী, ১৫নং রূপসা উত্তর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলম, উপজেলা বিএনপির সদস্য আমির হোসেন, হুমায়ুন কবির টিপু, বিএনপি নেতা তোফায়েল আহমেদ ও জামাই ফারুক। আরো বক্তব্য রাখেন ১৫নং রূপসা উত্তর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ রাজু হোসেন, সাধারণ সম্পাদক ওমর ফারুক রিপন প্রমুখ। সম্মেলনে উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র নেতা রাজা মাস্টার, ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ইসমাইল হোসেন প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়