শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২৪, ২০:২২

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেয়ায় কুপিয়ে আহত

ফরিদগঞ্জ প্রতিনিধি
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেয়ায় কুপিয়ে আহত
ফরিদগঞ্জে মাদক ব্যবসা ও সেবনে বাধা দেয়ায় কুপিয়ে আহত করা বিদেশ ফেরত মোকলেছুর রহমান।

ফরিদগঞ্জে বেপরোয়া হয়ে উঠেছে মাদক সেবনকারীরা। মাদক বিক্রি ও সেবনে বাধা দেয়ায় বিদেশ ফেরত মোকলেছুর রহমান (৫৪)কে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।

১৪ অক্টোবর সোমবার রাতে উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের পশ্চিম ভাওয়াল গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

স্থানীয় বাসিন্দা ও মোকলেছুর রহমানের স্বজনরা জানান, স্থানীয় মাছুম পাটওয়ারী (২১), রনি (২৫), সৈকত (২৪) ও খলিলুর রহমান (২২)সহ ৭/৮ জন যুবক পশ্চিম ভাওয়াল গ্রামে প্রকাশ্যে মাদক বিক্রি ও সেবন করে আসছিল। সোমবার রাতে মোকলেছুর রহমানের বাড়ির পাশে কিছু লোক মাদক সেবন করছিল। এ সময় তাদের অন্য স্থানে যেতে বলেন মোকলেছ। এতে ক্ষিপ্ত হয়ে তারা সেখান থেকে চলে যায়। পরে আরো কয়েকজন মাদকসেবী একত্রিত হয়ে রামদা দা ও দেশীয় অস্ত্রসহ অতর্কিত হামলা চালিয়ে মোকলেছের মাথায়, হাতে ও পায়ে কোপায়। এ সময় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে হামলাকারী মাছুমকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় মোকলেছকে উদ্ধার করে চাঁদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ মাছুমকে তার বাবা শাহাদাত পাটওয়ারীর জিম্মায় রেখে আসেন এবং পরের দিন ১৫ অক্টোবর মঙ্গলবার সকালে থানায় নিয়ে আসতে বলেন। সে আলোকে মাছুমের বাবা তাকে পরদিন থানায় নিয়ে যান এবং মোকলেছুর রহমানের দায়ের করা মামলায় মাছুমকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন। মামলা নং- ১১ তারিখ ১৫-১০-২০২৪ খ্রিঃ।

পাইকপাড়া উত্তর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য রায়হানুল কবির বলেন, মাদক সেবনে বাধা দেয়ায় মাছুম পাটওয়ারী, রনি, সৈকত ও খলিলুর রহমানসহ আরো কয়েকজন মিলে মোকলেছকে কুপিয়ে গুরুতর আহত করে। তারা প্রতিনিয়ত এলাকায় মাদক বিক্রি ও সেবন এবং কিশোর গ্যাং তৈরি করে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হানিফ সরকার বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে এবং প্রধান আসামি মাছুম পাটওয়ারীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়