শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৪, ২০:২২

ফরিদগঞ্জে এমএ হান্নানের পক্ষে পূজামণ্ডপে অনুদান ও শুভেচ্ছা বিনিময়

নুরুল ইসলাম ফরহাদ ॥
ফরিদগঞ্জে এমএ হান্নানের পক্ষে পূজামণ্ডপে অনুদান ও শুভেচ্ছা বিনিময়
গুপ্টি বাজার সংলগ্ন মন্দিরে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডাঃ আবুল কালাম আজাদ।

বিএনপির যুগ্ম আহ্বায়ক ডাঃ আবুল কালাম আজাদ। এ সময় তিনি উপজেলা বিএনপির আহ্বায়ক এমএ হান্নানের পক্ষে মন্দির কমিটির নেতাদের হাতে অনুদান তুলে দেন। শুভেচ্ছা বিনিময়কালে বক্তারা বলেন, একটা সময় আমরা আপনাদের সাথে দেখা করতে পারতাম না। সন্ত্রাসী এবং স্বৈরাচারী কায়দায় আমাদেরকে দূরে ঠেলে দেয়া হতো। কিন্তু আপনাদের প্রতি আমাদের ভালোবাসা কমেনি। আজ সুযোগ পেয়েছি,  ছুটে এসেছি। আওয়ামী লীগ আপনাদেরকে সংখ্যালঘু বলে জাতির কাছে ছোট করে রেখেছে। আপনাদের ব্যবহার করে তারা রাজনৈতিক ফায়দা লুটার জন্যে আপনাদের ছোট করে আসছে। অথচ আমরাও বাংলাদেশের নাগরিক, আপনারাও বাংলাদেশের নাগরিক। নাগরিক হিসেবে আমাদের অধিকার, মর্যাদা যেমন, আপনাদেরও তেমন। আরেকটি বিষয়, তারা (আওয়ামী লীগ) হিন্দুদেরকে এমনভাবে পচানোর চেষ্টা করেছে যে, হিন্দু মানেই আওয়ামী লীগ। তারা মনে করতো আওয়ামী লীগ যা বলবে হিন্দুদের তা-ই করতে হবে। আপনারা কি স্বাধীন নন? আপনাদের নিজস্বতা বলতে কিছু নেই? অবশ্যই আছে।

বক্তারা আরো বলেন, আপনারা ইতিহাস পর্যালোচনা করে দেখলে বুঝতে পারবেন, বাংলাদেশে যতগুলো সাম্প্রদায়িক বা পূজামণ্ডপে হামলা হয়েছে তার পেছনে কোনো না কোনোভাবে আওয়ামী লীগের লোকেরা জড়িত আছে। আবার সেই ঘটনা পত্রিকায় প্রকাশ করে ইন্ডিয়া পাঠিয়ে রাজনৈতিক স্বার্থ হাসিল করে।

১২ অক্টোবর শনিবার রাতে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডাঃ আবুল কালাম আজাদ ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়নের গুপ্টি বাজার সংলগ্ন শ্রী শ্রী কাত্যায়নী মন্দিরে এবং শ্রীকালিয়া মন্দিরে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় শত শত মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে এলাকায় আলোড়ন সৃষ্টি করে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য মনির পাটওয়ারী, উপজেলা যুবদলের সহ-সভাপতি মাহিন বেপারী, সহ-সাধারণ সম্পাদক আবদুল কাদির, ক্রীড়া সম্পাদক সুলতান মাহমুদ, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক সেলিম কাজী, সহ-সাধারণ সম্পাদক বাবুল মন্ডল, ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল মজুমদার, সদস্য সচিব বিল্লাল হাজী প্রমুখ।

এছাড়াও ডাঃ আবুল কালাম আজাদ উপজেলার ৯নং গোবিন্দপুর উত্তর এবং ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের মন্দিরগুলোও পরিদর্শন করেন।

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়