সোমবার, ২১ অক্টোবর, ২০২৪  |   ২৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ২০ অক্টোবর ২০২৪, ১২:৪১

মতলব উত্তরে শ্যামনগর ফুটবল প্রিমিয়াম লীগের ফাইনাল খেলা

মাহবুব আলম লাভলু
মতলব উত্তরে শ্যামনগর ফুটবল প্রিমিয়াম লীগের ফাইনাল খেলা

মতলব উত্তর উপজেলার সাদুল্ল্যাপুর ইউনিয়নের শ্যামনগর ফুটবল প্রিমিয়াম লীগ কর্তৃক আয়োজিত (সিজন-২) টিভি কাপ ডিকবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) বিকেলে সাদুল্ল্যাপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে আয়োজিত এই ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাদুল্ল্যাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বাবুল সরকার।

সাদুল্ল্যাপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আলমাছ প্রধানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মামুন সরকার, সদস্য ও সাবেক ইউপি সদস্য মো. ফয়েজ। আরো বক্তব্য রাখেন সাদুল্ল্যাপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক জিয়া পাঠান ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গাজী মামুন। উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবদলের সহ- সভাপতি বিল্লাল প্রধান, কবির মুন্সি, সাংগঠনিক সম্পাদক আল মামুন বাবু, বিএনপি নেতা মো. হান্নান প্রধান, সাবেক ছাত্র নেতা জাহিদুল ইসলাম জজ ও মেহেদী হাসান আশিক।

ফাইনাল খেলাটি নির্দিষ্ট সময়ে গোলশূন্য ড্র হলে টাইবেকারে মুরাদ ফুটবল একাদশ ১ গোল করে, আর মাহি একাদশ ২ গোল করে জয়লাভ করে। রেফারি হিসাবে ম্যাচটি পরিচালনা করেন মো. রাজিব হোসেন, সহকারী রেফারি বিজয় ও রাকিব।

খেলাশেষে বক্তারা বলেন, খেলাধুলার মাধ্যমে যুব সমাজ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত থাকবে। এখনকার যুব সমাজ বেশিরভাগ সময় সামজিক যোগাযোগ মাধ্যমে ব্যস্ত থাকে। এই ধরনের আয়োজন অব্যাহত থাকলে তারা আবারও মাঠে ফিরে আসবে এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্যে সহায়ক হবে। খেলাধুলা মাদক থেকে দূরে রাখে, আমরা চাই যুব সমাজ এই ইউনিয়নের প্রতিটি গ্রামে এ রকমভাবে খেলার আয়োজন করুক।

খেলাশেষে বিজয়ী এবং রানার্সআপ দলকে অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়