শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৪, ১৯:২৮

চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ

অন্তর্বর্তী সরকারকে রাষ্ট্র সংস্কারে সময় দেয়া প্রয়োজন --------------অ্যাড. সেলিম আকবর

স্টাফ রিপোর্টার
অন্তর্বর্তী সরকারকে রাষ্ট্র সংস্কারে  সময় দেয়া প্রয়োজন --------------অ্যাড. সেলিম আকবর
রোববার দুপুরে জেলা গণফোরামের কর্মী সমাবেশে বক্তব্য রাখছেন জেলা সভাপতি অ্যাড. সেলিম আকবর।

চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৩ অক্টোবর রোববার দুপুরে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে আয়োজিত এই সমাবেশে সভাপতিত্ব করেন গণফোরামের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি অ্যাড. সেলিম আকবর।

তিনি তাঁর বক্তব্যে বলেন, অন্তর্বর্তী সরকারকে রাষ্ট্র সংস্কার করার জন্যে সময় দেয়া প্রয়োজন। দেশের বর্তমান পরিস্থিতিতে সংবিধান, নির্বাচন ব্যবস্থা, প্রশাসনিক কাঠামো, পুলিশ বাহিনী সংস্কারসহ যে সকল বিষয়ে সংস্কারের উদ্যোগ নেয়া হয়েছে, তাতে সময়ের প্রয়োজন। রাজনৈতিক দলগুলোর সাথে আলাপ-আলোচনার মাধ্যমে একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করে রাজনৈতিক দলের নেতৃত্বে দেশ পরিচালনার ভার দিতে হবে।

তিনি আরো বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্যে উপদেষ্টাদের এবং দেশের জনগণের সকলের সর্বাত্মক সহযোগিতা প্রয়োজন। দেশের মানুষ শান্তি চায়, নিরাপত্তা চায়, সুখ-শান্তিতে বসবাস করতে চায়। এসব বিষয়ে সকলের ঐকমত্য প্রয়োজন।

জেলা গণফোরামের সাংগঠনিক সম্পাদক আজাদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় গণফোরামের প্রেসিডিয়াম সদস্য অ্যাডঃ ফজলুল হক সরকার, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লা মধু, কেন্দ্রীয় নেতা রফিকুল ইসলাম প্রতীক, ছাত্রফোরাম কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আনোয়ার ইব্রাহীম, জেলা গণফোরামের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক মুক্তিযোদ্ধা বাসুদেব মজুমদার, পৌর কমিটির সভাপতি আবুল খায়ের, জেলা যুব গণফোরামের সভাপতি হাজী আশ্রাফ বাবু সরকার, মহিলা গণফোরামের সাধারণ সম্পাদক শরীয়তুননেছা শিল্পী, শাহরাস্তি উপজেলা গণফোরামের আহ্বায়ক ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম, বাগাদী ইউনিয়নের সভাপতি অ্যাডঃ আবু সুফিয়ান, বালিয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক আবুল হাশেম প্রমুখ।

সমাবেশে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের গণফোরামের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়