সোমবার, ২১ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫

আসন্ন দুর্গাপূজা-২০২৪ উপলক্ষে চাঁদপুর জেলা পুলিশের প্রস্তুতিমূলক সভা

স্টাফ রিপোর্টার
আসন্ন দুর্গাপূজা-২০২৪ উপলক্ষে চাঁদপুর জেলা পুলিশের প্রস্তুতিমূলক সভা
পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব পিপিএম-এর সভাপতিত্বে দুর্গাপূজা-২০২৪ উপলক্ষে চাঁদপুর জেলা পুলিশের প্রস্তুতিমূলক সভা

আসন্ন দুর্গাপূজা-২০২৪ উপলক্ষে চাঁদপুর জেলা পুলিশ কর্তৃক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক এই সভাটি অনুষ্ঠিত হয়। সভায় জেলার প্রতিটি পূজামণ্ডপে সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণ, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব পিপিএম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ রিজওয়ান সাঈদ জিকু, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) খায়রুল কবীর, পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ। সভায় দুর্গাপূজার সময় নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় পুলিশ ফোর্সের সংখ্যা বৃদ্ধি, বিশেষ টহল ব্যবস্থা, সিসিটিভি ক্যামেরা স্থাপন এবং স্বেচ্ছাসেবক বাহিনী গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব পিপিএম বলেন, “আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে সকল পূজা উদযাপন নির্বিঘ্ন ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করা। এ বছরও পুলিশ সদস্যদের পাশাপাশি অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী ও স্বেচ্ছাসেবকগণ পূজামণ্ডপগুলোতে দায়িত্ব পালন করবে।”

সভায় আরও জানানো হয় যে, পূজা উদযাপনকারীদের যেকোনো সমস্যা সমাধানে তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশের হেল্পলাইন এবং প্রতিটি মণ্ডপে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নম্বর সরবরাহ করা হবে।

সভা শেষে জেলা পুলিশের পক্ষ থেকে সকল ধর্ম-বর্ণ নির্বিশেষে একসাথে কাজ করার আহ্বান জানানো হয় এবং সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণে সকলের সহযোগিতা কামনা করা হয়।

এর আগে সকাল ১১ টায় চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৪ উপলক্ষেও আরেকটি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয় । চাঁদপুর জেলা পুলিশ সুপার সেই সভাতেও উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়