বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৪৭

এনটিভি জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিমকে সংবর্ধনা

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব থেকে
এনটিভি জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিমকে সংবর্ধনা
এনটিভি জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিম

৭ সেপ্টেম্বর রাতে রিয়াদের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের পক্ষ থেকে এনটিভি জেদ্দা প্রতিনিধি ও বাংলাদেশ রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মাসুদ সেলিমকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক আহমেদ চানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফকির আল আমিনের সঞ্চালনায়

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনভেস্টর লায়ন ইসমাইল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রধান উপদেষ্টা আব্দুল্লাহ আল মামুন, পৃষ্ঠপোষক মোঃ জাহাঙ্গীর আলম, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সাংগঠনিক সম্পাদক ছাদেক আহমদ, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম, প্রচার সম্পাদক ফকির হাকিম প্রমুখ। এছাড়া সংগঠনের দায়িত্বশীল ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গণমাধ্যম বান্ধব ব্যবসায়ী নুরুল ইসলাম নুরু, মাসুদ রানা, মোঃ ইউনুস প্রমুখ।

সংবর্ধিত অতিথি জেদ্দা বাংলাদেশ রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও এনটিভি জেদ্দা প্রতিনিধি মাসুদ সেলিম তার বক্তব্যে বলেন, সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের পক্ষ থেকে আমাকে সংবর্ধনা দেওয়ার জন্যে সবাইকে ধন্যবাদ জানাই ।

আগামী দিনেও গণমাধ্যম কর্মীরা ঐক্যের মাধ্যমে এগিয়ে যাবে, জেদ্দা পশ্চিমাঞ্চল রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করা হবে বলে তিনি জানান। দেশ ও জাতির কল্যাণে সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম আন্তরিকতার সাথে কাজ করবে সেই প্রত্যাশা করছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়