বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে আগুনে পুড়ে ছাই ১০ পরিবারের ঈদ আনন্দ

প্রকাশ : ২৩ মার্চ ২০২৪, ১২:৩৭

ওমরাহ করতে গিয়ে সৌদি আরবে ইতালি প্রবাসীর মৃত্যু

ইতালি প্রতিনিধি
ওমরাহ করতে গিয়ে সৌদি আরবে ইতালি প্রবাসীর মৃত্যু

সৌদি আরবে ওমরাহ পালন করতে গিয়ে ইতালি প্রবাসী আব্দুল জলিল মুনদার নামে এক বাংলাদেশি মারা গেছেন। ২২ মার্চ শুক্রবার সৌদি আরবের স্থানীয় সময় বাদ ইফতার স্ট্রোক জনিত কারণে মক্কার একটি হাসপাতালে তিনি না ফেরার দেশে চলে যান (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। জানা গেছে,২০ মার্চ ইতালি থেকে তিনি সপরিবারে ওমারাহ পালনের উদ্দেশ্য গিয়ে ছিলেন। ওমরাহ শেষে দেশে গিয়ে ঈদ করার কথা ছিল। তা আর পূরণ হলো না। মৃত্যুকালে দু-মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার দেশের বাড়ি চট্টগ্রামের বাঁশখালী। তার মৃত্যুতে ইতালি রোম বৃহত্তর চট্টগ্রাম সমিতির ভারপ্রাপ্ত সভাপতি তাফসির আলম ও সাধারণ সম্পাদক আশরাফুল আলম রিকন শোক প্রকাশ করেছেন।

রোমের বাংলাদেশি অধ্যুষিত তরপিনাত্তারা টিএসসি মসজিদের খতিব মাওলানা হুমায়ুন রশিদ রাজি সামাজিক যোগাযোগ মাধ্যমে দুঃখ প্রকাশ করে তিনি লেখেন। ইতালি প্রবাসী সকলের প্রিয় সদা হাস্যজ্জল চেহারার শান্ত প্রকৃতির প্রিয় ভাই আব্দুল জলিল,মাগফেরাতের মাস রমজানুল মোবারকে পবিত্র ঘর বায়তুল্লাহর মুসাফির হয়ে ওমরাহ করার পর ইন্তেকাল করেন। আল্লাহ তাকে ক্ষমা করে জান্নাতুল ফেরদাউস নসিব করুন।

তার অকাল মৃত্যুতে ইতালি প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে আসে। এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান প্রবাসীরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়