শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ০১ অক্টোবর ২০২৪, ০০:০০

চাঁদপুর স্টেডিয়ামে ১৫ অক্টোবর বয়সভিত্তিক ক্রিকেটারদের বাছাই ও মেডিকেল

ক্রীড়া প্রতিবেদক ॥
চাঁদপুর স্টেডিয়ামে ১৫ অক্টোবর বয়সভিত্তিক ক্রিকেটারদের বাছাই ও মেডিকেল

আগামী ১৫ অক্টোবর মঙ্গলবার চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বয়সভিত্তিক ক্রিকেটারদের বাছাই ও মেডিকেল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম ডেভেলপমেন্ট কমিটি কর্তৃক এ বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হবে বলে জেলার ক্রিকেট কোচ ও চট্টগ্রাম বিভাগের সহকারী ক্রিকেট কোচ শামীম ফারুকী নিশ্চিত করেছেন।

শামীম ফারুকী জানান, উন্মুক্ত বাছাই ও মেডিকেল কার্যক্রম একদিনেই অনুষ্ঠিত হবে। বাছাই কার্যক্রম এবং মেডিকেলে অংশগ্রহণ করতে যারা ইচ্ছুক, জন্মসূত্রে তাদেরকে চাঁদপুর জেলার অধিবাসী হতে হবে। খেলোয়াড়দের প্রয়োজনীয় কাগজপত্র সাথে নিয়ে সকাল সাড়ে ৮ টার মধ্যে বাছাই ও মেডিকেল কার্যক্রমে চাঁদপুর জেলা স্টেডিয়ামে উপস্থিত হতে হবে। অংশ নেয়া ক্রিকেটারদের যে কাগজপত্র সাথে আনতে হবে,

সেগুলো হলো : অনলাইন জন্মনিবন্ধনের মূল কপি ও ফটোকপি, পিএসসি, জেএসসি, এসএসসি ও সমমান পরীক্ষার সার্টিফিকেট এবং রেজিস্ট্রেশন কার্ডের মূল কপি ও ফটোকপি; দুই কপি স্ট্যাম্প সাইজ এবং দুই কপি পাসপোর্ট সাইজ ছবি।

বয়সভিত্তিক খেলোয়াড়দের বয়স নি¤েœাক্ত সাল অনুযায়ী নির্ধারিত হবে :-অনূর্ধ্ব-১৪, ১-৯-২০১০ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী; অনূর্ধ্ব-১৬, ১-৯-২০০৮ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী; অনূর্ধ্ব-১৮, ১-৯-২০০৬ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী।

প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া কোনো খেলোয়াড় বাছাই এবং মেডিকেল কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবে না। এছাড়া যাদের মেডিকেল করা আছে, তাদেরকের মেডিকেলের দিন সশরীরে উপস্থিত হয়ে মেডিকেল কার্ড রিনিউ করাতে হবে। প্রয়োজনে সহকারী বিভাগীয় ক্রিকেট কোচ শামীম ফারুকীর সাথে যোগাযোগ করতে পারেন, যার মুঠোফোন নম্বর ০১৬১১০৫১০৬৮।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়