মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪  |   ২৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ২১ অক্টোবর ২০২৪, ১৮:৫০

হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিরীহ পরিবারের ওপর হামলা ॥ আহত ৩

হাইমচর ব্যুরো
হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিরীহ পরিবারের ওপর হামলা ॥ আহত ৩
ছবি : প্রতীকী

হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিরীহ পরিবারের ওপর হামলার ঘটনা ঘটেছে। প্রতিপক্ষের হামলায় ঐ নিরীহ পরিবারের তিনজন আহত হয়েছেন। ঘটনাটি আলগী দুর্গাপুর উত্তর ইউনিয়নের মহজমপুর গ্রামে ঘটে। আহতদের মধ্যে ২ জন হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার বিচার চেয়ে ভুক্তভোগী হাফিজ উল্যাহ আখন বাদী হয়ে চাঁদপুর আদালতে ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, হাফিজ উল্যাহ আখনের সাথে একই এলাকার পার্শ্ববর্তী কাদির গাজীদের দীর্ঘদিন থেকে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে। গত ১৯ অক্টোবর শনিবার দুপুর ১২টার সময় হাফিজ উল্যাহ আখন তার নিজের বাঁশঝাড় থেকে বাঁশ কাটতে গেলে পূর্ব বিরোধের সূত্র ধরে কাদির গাজী গং হাফিজ উল্যা আখনের ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। তার চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালায়। অলি উল্যাহ আখনের স্ত্রী নাছিমা বেগম হাফিজ উল্যাহ আখনকে বাঁচাতে এগিয়ে আসলে কাদির গাজী তাকে উদ্দেশ্য করে কোপ দিলে তার বাম হাতের বৃদ্ধাঙ্গুল পড়ে যায়। তার গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেইন নিয়ে যায়। কাদির গাজীর ভাই লোকমান গাজী হাফিজ উল্যাহ আখনের স্ত্রী কুসুম বেগমের গলায় রশি দিয়ে পেঁচিয়ে হত্যা করার চেষ্টা করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে কাদির গাজী ও তার পরিবারের লোকজন ভুক্তভোগী পরিবারের লোকজনের ওপর আবারও হামলাসহ হাফিজ উল্যাহ আখনকে হত্যা করে লাশ পানিতে ভাসিয়ে দেয়ার হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। স্থানীয় লোকজন আহতদের হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

আহত নাছিমা বেগম জানান, তার ভাসুর হাফিজ উল্যাহ গাজী বাঁশ কাটতে গেলে কাদির গাজী তার ভাইসহ আরও লোকজন এসে ভাসুরের ওপর হামলা করে। তাকে মারতে দেখে আমি বাঁচাতে আসলে আমাকেও তারা এলোপাতাড়ি মারতে থাকে। কাদির গাজীর হাতে থাকা ধারালো দা দিয়ে কোপ দেয়। আমি হাত দিয়ে বাধা দিলে কোপ এসে হাতে পড়ে বৃদ্ধাঙ্গুল কেটে পড়ে যায়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়