শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৬ আগস্ট ২০২৪, ০০:০০

অশান্তি সৃষ্টিকারী কিশোর গ্যাং নামক সন্ত্রাসীদের হাত থেকে সমাজকে রক্ষা করতে হবে

---শেখ মুহা. জয়নাল আবদীন

অনলাইন ডেস্ক

ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি শেখ মুহা. জয়নাল আবদিন চাঁদপুর ব্যাংক কলোনীর ১৫ নং ওয়ার্ড নিবাসী, গত ২৩ আগস্ট কিশোর গ্যাং সদস্যদের হাতে নিহত মোহাম্মদ ইব্রাহিম খলিল শাহীনের পরিবারের খোঁজখবর নিতে তাদের বাড়িতে ছুটে যান। শাহীনকে উদ্ধার করতে যাওয়া জিয়াদুল ইসলাম ফাহিম নামের যে ছেলেটি গুরুতর আহত হয়েছে তার পরিবারের সাথেও কথা বলেন এবং চিকিৎসার খোঁজখবর নেন।

তিনি বলেন, সমাজে অশান্তি সৃষ্টিকারী কিশোর, যুবক বা বৃদ্ধ বলে তাদের কোনো পরিচয় নেই। যারা সন্ত্রাসী, যারা খুনি তাদের বিচার হওয়া উচিত।

তিনি বলেন, একটি নিরীহ পরিবারের একমাত্র উপার্জনক্ষম শাহীন একজন নির্মাণ শ্রমিক, তাকে এলাকার কিছু বিপথগামী উঠতি বয়সের কিশোর গ্যাং নামক সন্ত্রাসী খুনিরা জনসম্মুখে তার মায়ের সামনে কুপিয়ে হত্যা করা আইয়ামে জাহেলিয়াতকেও হার মানিয়েছে । যা কোনো ভাবেই একজন বিবেকবান মানুষ মেনে নিতে পারে না। আমরা এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং সুষ্ঠু বিচার দাবি করছি। প্রয়োজনে কিশোর গ্যাং-এর মূল হোতা বের করে তাদেরকেও আইনের আওতায় আনতে হবে। কারণ এই ধরনের সন্ত্রাসীরা একদিনে গজিয়ে উঠেনি, তাদের মূল উৎস বের করতে হবে। এরা মাদকের সাথেও সম্পৃক্ত । তাই প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলছি, অতি দ্রুত অপরাধীদের বিচারের আওতায় আনতে হবে। খুনি শান্ত দাসের সাথে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে।

তিনি নিহত পরিবারের পাশে থাকা ও তাদের সহযোগিতার ব্যাপারে তাদেরকে আশ্বস্ত করেন এবং আহত ফাহিমের সুচিকিৎসার ব্যাপারেও সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি তাদের ন্যায্য বিচার পাওয়ার ব্যাপারে প্রশাসনের সাথে কথা বলবেন বলে তাদেরকে আশ্বস্ত করেছেন।

এ সময় এলাকার শান্তিপ্রিয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত হয়ে জেলা সভাপতি শেখ মুহা. জয়নাল আবেদীনের সহযোগিতা কামনা করছেন।

ইসলামী আন্দোলনের অন্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সেক্রেটারী কে এম ইয়াসিন রাশেদসানি, মাহবুব ইমরান মাসুম, বীর মুক্তিযোদ্ধা মীর মোশারফ হোসেন সহ অর্থ ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শরীফ উল্লাহ মজুমদার, যুব আন্দোলনের জেলা সভাপতি মাওলানা ইমরান হোসাইন, মোহাম্মদ সেলিম হোসাইন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি রাকিব হোসেন, ইসলামী আন্দোলন চাঁদপুর শহর শাখার সেক্রেটারি মোঃ শরীফ মৃধা, সাংগঠনিক সম্পাদক আহসান উল্লাহ, মোহাম্মদ আলী, ১৩ নং ওয়ার্ডের সভাপতি আলী আক্কাস, সেক্রেটারী খোরশেদ আলম, মোঃ ওমর ফারুকসহ স্থানীয় অন্য নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়