রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বয়ারচর সংযোগ ব্রিজ ও বেড়িবাঁধ রক্ষায় এলাকাবাসীর মানববন্ধন
  •   জার্মানিতে কঠিন হচ্ছে রাজনৈতিক আশ্রয়
  •   ইতালির দ্বীপে নৌকাডুবিতে নিখোঁজ ২১
  •   অভিভাবকহীনতায় দিশেহারা চাঁদপুরের আওয়ামী লীগ নেতা-কর্মীরা
  •   আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে প্রধান উপদেষ্টা

প্রকাশ : ১২ জুলাই ২০২৪, ০০:০০

ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা নেতার পিতার ইন্তেকাল

প্রেস বিজ্ঞপ্তি ॥
ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা নেতার পিতার ইন্তেকাল

ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলার জয়েন্ট সেক্রেটারি হাফেজ মাওলানা বেলাল হোসাইনের পিতা তৈয়ব আলী হাজী (৭০) ১০ জুলাই রাত সাড়ে ১১টায় বার্ধক্যজনিত কারণে ফরিদগঞ্জ থানাধীন মানিকরাজ গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলেমেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি শেখ মুহাম্মদ জয়নাল আবদিন, সিনিয়র সহ-সভাপতি হাফেজ মাওলানা মুহাম্মদ মাকসুদুর রহমান ও সেক্রেটারী কে এম ইয়াসিন রাশেদসানি।

শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, মরহুম তৈয়ব সাহেব একজন আল্লাহওয়ালা, দীনদার, পরহেজগার আবেদ ছিলেন। মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত তিনি ইসলাম, দেশ ও মানবতার তরে কাজ করে গেছেন। নেতৃবৃন্দ মরহুমের ইন্তেকালে গভীর শোকপ্রকাশ করেছেন ও মহান আল্লাহতায়ালার দরবারে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এদিকে গতকাল ১১ জুলাই সকাল ১০টায় মরহুমের নামাজে জানাজা স্থানীয় মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি শেখ মোঃ জয়নাল আবেদিন, সিনিয়র সহ-সভাপতি মাওলানা মাকসুদুর রহমান, সহ-সভাপতি ইকবাল হোসাইন তালুকদার, সংগঠনিক সম্পাদক শাহজামাল গাজী সোহাগ, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা হেলাল আহমাদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নুরুদ্দিন খান, কৃষি ও শ্রমবিষয়ক সম্পাদক মনির পাঠান, সহ-দপ্তর সম্পাদক আসাদুল্লাহ সুমন, ইসলামী শ্রমিক আন্দোলন চাঁদপুর জেলা সভাপতি মুহাম্মদ আবুল বাশার তালুকদার, ইসলামী আন্দোলন ফরিদগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা আবু মুসা, সেক্রেটারি ডাক্তার মাসুম বিল্লাহ, স্থানীয় আলেমণ্ডওলামা, গণ্যমান্য ব্যক্তিবর্গ, দলীয় নেতৃবৃন্দ, মাদরাসার ছাত্র-শিক্ষকসহ এলাকার সর্বস্তরের মুসল্লিবৃন্দ। জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়