শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ২৩ জুন ২০২৪, ০০:০০

বাকিলা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন

কামরুজ্জামান টুটুল ॥
বাকিলা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন

হাজীগঞ্জের ঐতিহ্যবাহী বাকিলা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন হয়েছেন। দ্বি-বার্ষিক মেয়াদে অনুষ্ঠিত এ নির্বাচনটি ২২ জুন (শনিবার) বিদ্যালয়ের হলরুমে সম্পন্ন হয়। এতে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা একেএম জাহাঙ্গীর আলম। নির্বাচনের সার্বিক ব্যবস্থপনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুর রহমান ও সহকারী প্রধান শিক্ষক সুমন দাস। ৬ জন প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রতিদ্বন্দ্বি সবাই বাকিলা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

৪৮৭ ভোট পেয়ে তৃতীয়বারের মতো সদস্য পদে নির্বাচিত হন মোঃ হোসেন মোল্লা লিটন, ৩৭৭ ভোট পেয়ে দ্বিতীয় হন এনামুল হক তোয়ার, ৩১১ ভোট পেয়ে তৃতীয় হন আবুল হোসেন লিটন ও ২৫৯ ভোট পেয়ে ৪র্থ হন শ্যামল কান্তি দাস। মহিলা সদস্য পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন তাজমিরা লুবনা।

এ নির্বাচনে ৮২৫ ভোটারের মধ্যে ৬০৭ ভোট বৈধ বলে গৃহীত হয়। সংগৃহীত ভোটের সংখ্যা ৬৪৬, বাতিল ভোট ৩৮ টি।

নির্বাচনে সহকারী প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন, একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউড়ি ও মাধ্যমিক অফিস সহকারী রফিকুল ইসলাম।

শান্তিপূর্ণভাবে ভোট প্রক্রিয়া সম্পন্ন করায় নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, কর্মচারী, শিক্ষক ও অভিভাবক ভোটারদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ড. অসীম কুমার দাস। তিনি বিদ্যালয়ের শিক্ষার মানসহ সার্বিক উন্নয়নে বিজয়ী এবং যে সকল সম্মানিত প্রার্থী নির্বাচিত হতে পারেননি তাদের সকলের সমন্বিত সহযোগিতা কামনা করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়