শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

হাইমচরে এনআইডি স্মার্ট কার্ড পাবে ৭৫ হাজার ভোটার

সাজ্জাদ হোসেন রনি ॥
হাইমচরে এনআইডি স্মার্ট কার্ড পাবে ৭৫ হাজার ভোটার

বাংলাদেশ নির্বাচন কমিশন হাইমচর উপজেলায় ২০০৮ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত নিবন্ধিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করেছে।

৯ সেপ্টেম্বর সোমবার সকালে হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে সালমা নাজনীন তৃষা।

উদ্বোধনকালে তিনি বলেন, আমি আজ স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করছি। ২০০৮ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত নিবন্ধিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র আপনারা পাবেন এবং এ উপজেলায় ৭৫ হাজার স্মার্ট কার্ড বিতরণ করা হবে। অনেকের পরিশ্রমের মাধ্যমে আপনারা এই স্মার্ট কার্ডটি পাচ্ছেন। আপনাদের জীবনের সব ধরনের কাজে এই স্মার্ট কার্ডটি লাগবে। আপনারা যে এই দেশের একজন নাগরিক তার পরিচয় হচ্ছে এই স্মার্ট কার্ড। পর্যায়ক্রমে আমরা প্রতিটি ওয়ার্ডেই এই স্মার্ট কার্ড বিতরণ করবো। আপনারা সকলেই আমাদেরকে সহযোগিতা করবেন যেন সঠিক এবং সুন্দরভাবে এই স্মার্ট কার্ডটি বিতরণ করা যেতে পারে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নাজমুল হাসান। তিনি বলেন, হাইমচর উপজেলার ৩নং দক্ষিণ আলগী ইউনিয়নে ৯ সেপ্টেম্বর ২০২৪ সাল হতে ৩০ সেপ্টেম্বর ২০২৪ সাল পর্যন্ত বিতরণ কার্যক্রম চলবে। আজ দক্ষিণ আলগী ইউনিয়নের ১নং ও ২নং ওয়ার্ডের ৩৬৯৬ জন ভোটারের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। এরই ধারাবাহিকতায় পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। আরো বক্তব্য রাখেন আলগী দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার আবদুল জলিল মাস্টার।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিরুপম মজুমদার, হাইমচর প্রেসক্লাবের সদস্য সচিব সাহেদ হোসেন দীপু পাটোয়ারী, উপজেলা যুবদলের আহ্বায়ক জহিরুল ইসলাম মাঝি, ইউপি সদস্য বাবুল হোসেনসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, কর্মচারী, ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়