শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

চান্দ্রা ও বালিয়া ইউনিয়নে চাঁদপুর জেলা জাসাসের ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার ॥
চান্দ্রা ও বালিয়া ইউনিয়নে চাঁদপুর জেলা জাসাসের ত্রাণ বিতরণ

বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস)-এর উদ্যোগে চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ও বালিয়া ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। গতকাল ২ সেপ্টেম্বর সকালে চাঁদপুর জেলা জাসাসের আয়োজনে এবং চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্যাহ সেলিমের সার্বিক সহযোগিতায় চান্দ্রা ও বালিয়া ইউনিয়নে পানিবন্দি দুই শতাধিক মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন মাঝি তাঁর বক্তব্যে বলেন, দুর্বিপাকে কিংবা সঙ্কটে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা সবসময়ই সাধারণ মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। আপনারা জানেন বাংলাদেশের বিভিন্ন জেলায় যেভাবে বন্যার প্রাদুর্ভাবের কারণে ও কয়েকদিনের টানা বৃষ্টিতে চাঁদপুর সদরের বিভিন্ন এলাকায় বহু পরিবার পানিবন্দি হয়ে পড়েছে। সেই পরিবারগুলোর খোঁজখবর নিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে চাঁদপুরে বানভাসি মানুষের মাঝে জেলা জাসাসের উদ্যোগে ত্রাণ নিয়ে আসা হয়েছে।

চাঁদপুর জেলা জাসাসের আহ্বায়ক রোটারিয়ান কাজী মাইনুল হক (জীবন)-এর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোবারক হোসেন সিকদারের পরিচালনায় ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা জাসাসের যুগ্ম আহ্বায়ক শোয়েব মোহাম্মদ কলিম, মোহাম্মদ মাকসুদুর রহমান, জাকির বন্দুকসী, মাহফুজুর রহমান ইউনুছ, সদস্য হাজী মনির খানসহ চান্দ্রা, বালিয়া ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। উল্লেখ্য, চাঁদপুর জেলা জাসাসের আয়োজনে ও চাঁদপুর জেলা বিএনপির সহযোগিতায় চান্দ্রা ও বালিয়া ইউনিয়নে পানিবন্দি ২ শতাধিক মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণের মধ্যে ছিলো- চাল, ডাল, তেল, লবণ, চিড়া, মুড়ি, বিস্কুট, ঔষধ।

চাঁদপুর জেলা জাসাসের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আক্তার হোসেন মাঝিসহ জাসাসের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়