শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ০৯ আগস্ট ২০২৪, ০০:০০

মতলব উত্তরে বর্তমান পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

ছাত্রদের আন্দোলনের কারণেই আমরা একটি নতুন বাংলাদেশ পেয়েছি --------ড. জালাল উদ্দিন

মাহবুব আলম লাভলু ও রেদোয়ান আহমদের জাকির ॥
ছাত্রদের আন্দোলনের কারণেই আমরা একটি নতুন বাংলাদেশ পেয়েছি --------ড. জালাল উদ্দিন

মতলব উত্তর উপজেলায় শান্তি প্রতিষ্ঠা ও ঐক্যের লক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. জালাল উদ্দিন। ৮ আগস্ট বৃহস্পতিবার সকালে মতলব উত্তর উপজেলার নিজ গ্রাম লুধুয়ায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ড. জালাল উদ্দিন বলেন, অতীতে কী হয়েছে তা সামনে না এনে সকলে মিলেমিশে মতলবে শান্তি প্রতিষ্ঠা করতে হবে। জনগণের জান মাল ও সরকারি দপ্তর গুলোর নিরাপত্তার দায়িত্ব আমাদেরই নিতে হবে।

বর্তমান পরিস্থিতি তুলে ধরে তিনি আরো বলেন, ছাত্রদের আন্দোলনের কারণেই আমরা একটি নতুন বাংলাদেশ পেয়েছি। এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে। দেশ খুবই সঙ্কটাপন্ন সময় অতিক্রম করছে, তাই দয়া করে কেউ কারো ক্ষতি করবেন না। যাতে করে কেউ জনগণের সম্পদ লুটপাট করতে না পারে সেদিকে সতর্ক থাকতে হবে। বিএনপি শান্তিপূর্ণ দল। আমার নেতা তারেক রহমানের স্পষ্ট নির্দেশ, সবাই মিলেমিশে থাকতে হবে, কে কোন্ দল করে সেটা বিষয় নয়।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে জালাল উদ্দিন বলেন, মতলবে উল্লেখযোগ্য কোনো অপ্রীতিকর ঘটনা ঘটে নি। আমি সবখানে আমাদের দলীয় স্বেচ্ছাসেবী নিয়োগ রেখেছি। যাতে করে লুটপাট বা অপ্রীতিকর ঘটনা প্রতিহত করতে পারে। এজন্যে আমি সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি।

ড. জালাল বলেন, আমরা মতলবের প্রতিটি সরকারি প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিত করেছি। জনগণের জানমাল নিরাপত্তা নিশ্চিত করেছি। আমরা কোনো অপ্রীতিকর কিছু চাই না। শান্তি শৃঙ্খলাই আমাদের মূল নীতি। আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান দেশের জন্যে অনেক ত্যাগ শিকার করে কাজ করে যাচ্ছেন। আমি তাদের একজন কর্মী হিসেবে জনগণকে এই বার্তা দিতে চাই।

মতবিনিময় সভায় উপজেলার সাংবাদিক নেতা এবং পেশাদার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক জিতু, বিএনপি নেতা আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মিয়া মনজুর আমিন স্বপন, ছেংগারচর পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, ফতেপুর পুর্ব ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক তোফায়েল পাটোয়ারী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ মহিন সরকার, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক রাশেদ জামান টিপু প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়