শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ২২ জুন ২০২৪, ০০:০০

মতলবে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ ॥ আটক ২

মাহবুব আলম লাভলু ॥
মতলবে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ ॥ আটক ২

মোটরসাইকেল দুর্ঘটনায় না ফেরার দেশে চলে গেলেন জহিরুল হিমেল। হিমেল মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য জাহাঙ্গীর হাওলাদারের ছোট ছেলে। ১৯ জুন বুধবার রাত আনুমানিক ৯ টার দিকে মোটরসাইকেলের ধাক্কায় তিনি প্রাণ হারান। হিমেল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বিজনেস এগ্রিকালচার ট্যাকনোলজির মেধাবী ছাত্র ছিলেন। দুই ভাইয়ের মধ্যে তিনি ছোট। পিতা-মাতা, ভাই ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি।

বুধবার ১৯ জুন রাত আনুমানিক ৯ টার দিকে বাড়ি সংলগ্ন মেঘনা ধনাগোদা বেড়িবাঁধের রাস্তায় দাঁড়িয়ে বাতাস উপভোগ করছিলেন হিমেল। এমন সময় এখলাছপুর থেকে মোহনপুরমুখী একটি মোটরসাইকেল বেপরোয়া গতিতে জহিরুল হিমেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। তবে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘাতক মোটরসাইকেল চালক ও আরোহী দুজনকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। আটককৃতরা হলো : মোহনপুর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে ইয়াছিন (২২) ও আইঠাদি মাথাভাঙ্গা গ্রামের আব্দুর রহমানের ছেলে রাহুল (২২)।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনি বলেন, এ ঘটনায় দুজনকে আটক করেছি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (২০ জুন) বাদ জোহর জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে জহিরুল হিমেলকে দাফন করা হয়। জানাজার পূর্বে মরহুমের পিতা জাহাঙ্গীর আলম হাওলাদার বক্তব্য রাখেন।

হিমেলের জানাজার নামাজে অংশ নেন চাঁদপুর-২ আসনের সাংসদ মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মানিক, মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ নেতা রিয়াজুল হাসান রিয়াজ, আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াস, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান হানিফ দর্জি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভা, আওয়ামী লীগ উপ-কমিটির সদস্য শাহ আলম সিদ্দিকী, আহসান উল্লাহ হাসান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু, ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইঞ্জিঃ ফখরুল ইসলাম রনি প্রমুখ।

জহিরুলের মৃত্যুর সংবাদ পেয়ে দ্রুত ঢাকা থেকে হাসপাতালে চলে আসেন চাঁদপুর-২ আসনের সাংসদ ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। দীর্ঘক্ষণ হাসপাতালে থাকার পর হিমেলদের বাড়িতেও অবস্থান করেন। তিনি এক শোক বার্তায় জহিরুল হিমেলের অকাল মৃত্যুতে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। আরো শোক প্রকাশ করেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মানিক, ভাইস চেয়ারম্যান রিয়াজুল হাসান রিয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান লাভলী চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুবর্ণা চৌধুরী বিনা, আওয়মী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহিসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়