শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

ডাঃ সুজাউদ্দৌলা রুবেলের স্মরণ সভা ও দোয়া মাহফিল
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর মেডিকেল কলেজের প্রভাষক ও ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালের সাবেক আরএমও ডাঃ এএইচএম সুজাউদ্দৌলা রুবেলের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বাদ আছর চাঁদপুর ফেমাস স্পেশালাইজড হাসপাতাল এন্ড ট্রমা সেন্টারের আয়োজনে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চাঁদপুর ফেমাস স্পেশালাইজড হাসপাতাল এন্ড ট্রমা সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক এম ইউনুস উল্যাহর সভাপতিত্বে এবং চীফ কো-অর্ডিনেটর আব্দুল আউয়াল রুবেলের পরিচালনায় মরহুম ডাঃ এএইচএম সুজাউদ্দৌলা রুবেলের কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর জেলা বিএমএর সভাপতি ডাঃ সৈয়দ নূরুল হুদা, সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন্নবী মাসুম, ডাঃ দেলোয়ার হোসেন ভূঁইয়া, চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ শরীফ ফেরদৌস মাহমুদ শাহিন, চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ খবির হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশাসহ আরো অনেক।

বক্তারা বলেন ডাঃ সুজাউদ্দৌলা রুবেল ছিলেন একজন সুদক্ষ চিকিৎসক। তিনি করোনোকালে ফোকালপার্সন হিসেবে চিকিৎসা সেবা দিয়েছেন। তাছাড়া তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে দীর্ঘদিন আবাসিক মেডিকেল অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন। যখনই কোনো বিষয়ে তার কাছে জানতে চাওয়া হতো তিনি কোনো সময় রাগ করতেন না। ডাঃ সুজাউদ্দৌলা রুবেল যে বাইপাস সার্জারী করা রোগী ছিলেন তা দেখে বোঝার উপায় ছিলো না। সবসময় তিনি হাসি খুশি থাকতেন। আবাসিক মেডিকেল অফিসারের দায়িত্ব ছেড়ে দিয়ে চাঁদপুর মেডিকেল কলেজে লেকচারার হিসেবে তিনি যোগদান করেন। এমন একজন চিকিৎসক এত অল্প বয়সে আমাদের ছেড়ে চলে যাবেন এটা ভাবতে অবাক লাগে।

স্মরণ সভা শেষে ডাঃ সুজাউদ্দৌলা রুবেলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন বাইতুল কাদেরিয়া জামে মসজিদের খতিব মাওঃ আব্দুল কাদের।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়