শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০০:৫৬

চট্টগ্রাম বিভাগের সহকারী বিভাগীয় ক্রিকেট কোচ হলেন শামীম ফারুকী

চৌধুরী ইয়াসিন ইকরাম
চট্টগ্রাম বিভাগের সহকারী বিভাগীয় ক্রিকেট কোচ হলেন শামীম ফারুকী
শামীম ফারুকী চট্টগ্রাম বিভাগের সহকারী বিভাগীয় ক্রিকেট কোচ হওয়ায় ক্লেমন ক্রিকেট একাডেমীর কোচদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়

চট্টগ্রাম বিভাগের সহকারী ক্রিকেট কোচ হিসেবে পদোন্নতি পেয়েছেন চাঁদপুর জেলার ক্রিকেটের কর্ণধার ও জেলার ক্রিকেট কোচ শামীম ফারুকী। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম ডেভেলপমেন্টের পক্ষ থেকে তাকে পদোন্নতি দেয়া হয়েছে বলে জানানো হয়েছে। তিনি দীর্ঘদিন ধরেই চাঁদপুর জেলার ক্রিকেট দলের প্রধান কোচ হিসেবে কাজ করছেন। তার পদোন্নতি পাওয়ার পর জেলা ও বিভাগীয় পর্যায়ের ক্রীড়া সংগঠক ও খেলোয়াড়রা তাকে অভিনন্দন জানিয়েছেন। চট্টগ্রাম বিভাগের সহকারী বিভাগীয় ক্রিকেট কোচ সৈয়দ শামীম ফারুকীর সাথে বুধবার বিকেলে এই প্রতিবেদকের আলাপকালে তিনি বলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম ডেভেলপমেন্টের ম্যানেজার আবু ইমাম কাউসার ভাই আমাকে যে পদোন্নতি দেয়া হয়েছে সেটি গ্রুপ কলের মাধ্যমে জানিয়েছেন।

এক প্রতিক্রিয়ায় তিনি জানান, আমি যেমন খুশি হয়েছি, তেমনি পাশাপাশি আমার দায়িত্বও বেড়ে গেছে। বিসিবি আমার ওপর আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছে, আমি যেন সততা এবং নিষ্ঠার সাথে সে দায়িত্ব পালন করতে পারি সে জন্যে সবাই আমার জন্যে দোয়া করবেন।

উল্লেখ্য, চাঁদপুর জেলায় দীর্ঘদিন ধরে ক্রিকেটারদের নিয়ে কাজ করে যাচ্ছেন শামীম ফারুকী। তার হাতে গড়া মাহমুদুল হাসান জয় ও শামীম পাটওয়ারী বর্তমানে খেলছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে। তার ক্লেমন চাঁদপুর ক্রিকেট একাডেমী থেকে হাতেখড়ি নেয়া অনেক ক্রিকেটার এখন খেলছেন ঢাকার বিভিন্ন নামী দামী ক্লাবে। তার হাতে গড়া একাডেমি প্রাঙ্গণে অনুশীলন করে যাচ্ছেন জেলা ও উপজেলার খুদে ক্রিকেটারসহ উঠতি বয়সী ক্রিকেটারগণ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়