বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ২০:৫১

শাহরাস্তিতে চাঁদাবাজি বন্ধে সমাবেশে ইঞ্জিনিয়ার মমিনুল হক

আমার ছবি দিয়ে কেউ চাঁদাবাজি করলে ছাড় দেয়া হবে না

মোঃ মঈনুল ইসলাম কাজল
আমার ছবি দিয়ে কেউ চাঁদাবাজি করলে ছাড় দেয়া হবে না

চাঁদাবাজি, সন্ত্রাস, নৈরাজ্য বন্ধে শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ সেপ্টেম্বর বিকেলে শাহরাস্তি গেইট দোয়াভাংগায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক। উপজেলা বিএনপির সভাপতি আয়েত আলী ভূঁইয়ার সভাপতিত্বে উপজেলা যুবদলের আহ্বায়ক আলী আজগর মিয়াজীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেন,

কোন সন্ত্রাসীদের সাথে আপোষ নেই, আমার ছবি ব্যবহার করে কেউ চাঁদাবাজি করলে ছাড় দেয়া হবে না। যে স্বপ্ন নিয়ে দেশ পুনরায় স্বাধীন হয়েছে তা ধরে রাখতে হবে। তিনি শাহরাস্তিতে নির্মিত ওয়াকওয়ের কথা উল্লেখ করে বলেন, ওয়াকওয়ের ৬২ কোটি টাকা থেকে ৪০ কোটি টাকা সাবেক এমপির পকেটে গেছে। তিনি বলেন, আমাদের পাঁচ বারের এমপি এম এ মতিন সাহেব একজন মাস্টার ও আরেকজন ছিলেন বীর উত্তম আমি মাস্টার ও বীর উত্তম নই আমার আছে জনগন।

আমরা বিভক্তির বাংলাদেশ দেখতে চাই না। আমি জনগনকে ঠকাতে চাই না। কোন খাজনা উঠাতে চাই না, কোন প্রকার চাঁদা দিবেন না। শিক্ষা প্রতিষ্ঠানে কেউ জোর করে স্বাক্ষর নিবেন না। আমি ঐক্যের আহ্বান জানাই। সকলে মিলে আমাদের নেতা তারেক রহমানের আদর্শ বাস্তবায়নে কাজ করতে হবে। সভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার হক মজুমদার শিমুল, নুরে আলম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিম পাটোয়ারী লিটন, সহ-সভাপতি মোঃ আবু ইউসুফ রূপন, শাহ্ মোহাম্মদ আলী, সহকারী অধ্যাপক মোজাহের হোসেন, আবুল কালাম আতাহার, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম, যুগ্ম সম্পাদক গাজী ফিরোজ, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. শাহেদুল হক মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ মাসুদ আলম সিকদার, সদস্য সচিব মোয়াজ্জেম হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইঞ্জিনিয়ার এবিএম পলাশ, সদস্য সচিব আজগর হোসেন মিয়াজী প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়