শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০১ আগস্ট ২০২২, ২৩:০৫

প্রাক্তন ছাত্রদের আয়োজেনে শহীদ উল্লাহ মাস্টারের মৃত্যুবার্ষিকীতে স্মরন সভা

হাছান খান মিসু
প্রাক্তন ছাত্রদের আয়োজেনে শহীদ উল্লাহ মাস্টারের মৃত্যুবার্ষিকীতে স্মরন সভা

সমাজ পরিবর্তনের রুপকার, এক সময়ের তুখোর ফুটবলার, মানুষ গড়ার কারিগড়, বিশিষ্ট শিক্ষাবিদ, রাজনীতিবিদ, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও অধ্যক্ষ শহীদ উল্লাহ মাস্টার এর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন ছাত্রদের আয়োজনে বিকাল ৫টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের শহিদ মিনার প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন শিক্ষক ও সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শহিদ উল্লাহ খানের সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন গাজীর সঞ্চালনায় স্মরন সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলী আরশাদ মিয়াজী, চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি রহিম বাদশা, বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক মাসুদুর রহমান মাসুদ, ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ ফারুক মজুমদার, সাবেক সাধারন সম্পাদক মোঃ মোজাম্মেল হক পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা গোলাম সরোয়ার রিপন, বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক মাহাবুবুর রহমান জুয়েল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর খায়রুল ইসলাম নয়ন মিজি, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মোঃ শাহ আলম মজুমদার নান্নু, যুগ্ম আহ্বায়ক মোঃ হোসেন শেখ সহ বাবুরহাট উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র ও শহিদ উল্লাহ মাস্টারের শুভানুধ্যায়ীগন।

আলোচনা শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক মাওলানা হযরত আলী খান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়