শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৬ আগস্ট ২০২৪, ১৭:৪৫

হান্নান কবিরাজের নেতৃত্বে বাড়ি-ঘর ভাংচুর

মতলবে আমড়া পাড়াকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ : আহত ১০

রেদওয়ান আহমেদ জাকির
মতলবে আমড়া পাড়াকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ : আহত ১০

মতলব দক্ষিণ উপজেলার ৫নং উপাদী উত্তর ইউনিয়নের উপাদী এলাকায় কবিরাজ বাড়ীতে গত ১৪ আগস্ট বুধবার আমড়া পাড়াকে কেন্দ্র করে দু’গ্রæপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কমপক্ষে ৬ আহত হয়েছে। আহতদের মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চাঁদপুর সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহতরা হলেন- শেফালী বেগম, সিয়াম, কাকুলী আক্তার, জালাল, রোকসানা, রুহুল আমিন, আনোয়ারা বেগম, জরিনা, রুহুল আমিন প্রমুখ।

শেফালী বেগম জানায়, হান্নান কবিরাজের নেতৃত্বে মিজান কবিরাজ, নুর মোহাম্মদ কবিরাজ, ঝরিনা বেগম, রাবেয়া বেগম, জসিম কবিরাজ, শুক্কুর কবিরাজ, শাকিল কবিরাজসহ ১০/১২জন সন্ত্রাসী নিয়ে আমাকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। আমার ছেলে সিয়াম ও মেয়ে কাকুলী আক্তারসহ জালাল ও রোকসানাকে লাঠি সোটা দিয়ে আঘাত করে। আমাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে এসে আমাদেরকে উদ্ধার করে মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আমরা হাসপাতালে চলে আসলে হান্নান কবিরাজের নেতৃত্বে তারা আমাদের বাড়ী ঘর ভাংচুর করে আমাদের ঘরে থাকা মালামাল ও স্বর্ণালংকার নিয়ে যায়।

একাধিক এলাকাবাসী জানায়, হান্নান কবিরাজের জায়গা বোন ভাগিনাদের না দিয়ে অন্যত্র বিক্রি করার কারণে তাদের মধ্যে বিরোধ চলে আসছে। ওই দিন আমড়া পাড়াকে কেন্দ্র করে দু’গ্রপের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের কমপক্ষে ৬জন আহত হয়েছে। হান্নান কবিরাজ এলাকায় বিভিন্ন সময়ে এলাকাবাসীকে হয়রানি করেছে।

রুহুল আমিন কবিরাজ জানান, আমড়া পাড়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। তারা আমাদেরকে মারধর করেছে। আমাদের পক্ষের লোকেরা বেশী ক্ষতিগ্রস্থ হয়েছে।

এ ব্যাপারে শেফালী বেগম বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি অভিযোগ দায়ের করেছে বলে শেফালী বেগম জানিয়েছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়