বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে আগুনে পুড়ে ছাই ১০ পরিবারের ঈদ আনন্দ

প্রকাশ : ২৮ মার্চ ২০২৪, ২১:৩০

ছেংগারচর পৌরসভা পরিদর্শনকালে জেলা প্রশাসক কামরুল হাসান

স্মার্ট বাংলাদেশ গড়তে ডিজিটালাইজেশনের গুরুত্ব অপরিসীম

মাহবুব আলম লাভলু
স্মার্ট বাংলাদেশ গড়তে ডিজিটালাইজেশনের গুরুত্ব অপরিসীম

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা কার্যালয় পরিদর্শন করেছেন জেলা প্রশাসক কামরুল হাসান। ২৮ মার্চ বৃহস্পতিবার দুপুরে তিনি পৌর ভবনে পৌঁছলে মেয়র লায়ন আলহাজ্ব মোঃ আরিফ উল্যাহ সরকার ও কাউন্সিলরবৃন্দ তাঁকে স্বাগত জানান।

পৌরসভার নাগরিক সেবার মান অনেক উন্নত হয়েছে জানিয়ে জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, গুরুত্বপূর্ণ এই প্রতিষ্ঠান থেকে সাধারণ মানুষ খুব ভালো সেবা পাচ্ছে। তবে স্মার্ট বাংলাদেশ গড়তে হলে ডিজিটালাইজেশনের মাধ্যমে সবধরনের সেবার মান আরো বেগবান করার উপর গুরুত্বারোপ করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে ডিজিটালাইজেশনের গুরুত্ব অপরিসীম। সাধারণ মানুষ যাতে পৌর নাগরিক হিসেবে যেসব সুযোগ সুবিধা পাওয়ার অধিকার সেসব সঠিকভাবে পায়।

পৌর ভবনে আগমনের জন্যে জেলা প্রশাসককে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান মেয়র আলহাজ্ব মোঃ আরিফ উল্যাহ সরকার। জেলা প্রশাসক পৌরসভার কর্মকর্তা ও কাউন্সিলরদের বিভিন্ন পরামর্শমূলক বক্তব্য শুনেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমা, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আল-এমরান খান, ছেংগারচর পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ফয়েজ আহমেদ, ১নং ওয়ার্ডের কাউন্সিলর সবুজ মিয়া, ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ হারিছ খান, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজালাল মুফতি, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আমান উল্লাহ, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজাহান মোল্লা ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর বোরহান উদ্দিন, ১, ২ ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সালমা পাটোয়ারী, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আকলিমা এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুন্নাহারসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়