শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২৩, ০০:০০

জেলা ক্রীড়া অফিসের আয়োজন

মহান বিজয় দিবস ব্যাডমিন্টন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চৌধুরী ইয়াসিন ইকরাম ॥
মহান বিজয় দিবস ব্যাডমিন্টন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২০২৪-এর আওতায় মহান বিজয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে চাঁদপুর জেলার সদর উপজেলায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর স্টেডিয়ামে ১৬ ডিসেম্বর বিকেলে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান।

তিনি তাঁর বক্তব্যে বলেন, ব্যাডমিন্টন খেলা শীতকালীন সময়ে অত্যন্ত জনপ্রিয় একটি খেলা। শীতকালে ছাত্র-ছাত্রীরা প্রচুর পরিমাণে ব্যাডমিন্টন খেলে থাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ে তুলতে জেলা প্রশাসন, জেলা ক্রীড়া অফিস ও জেলা ক্রীড়া সংস্থা এক সাথে কাজ করে যাচ্ছে। সব সময় বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করে চলছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির পাটওয়ারী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকম-লীসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

উল্লেখ্য, উপরোল্লিখিত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ৬টি বিদ্যালয়ের ৩৬ জন বালক ও বালিকা অংশগ্রহণ করে এবং ২টি ক্লাবের ১৪ জন বালক ও বালিকাসহ মোট ৫০ জন বালিকা খেলোয়াড় অংশগ্রহণ করে।

ব্যাডমিন্টন বালক বিভাগে বীর প্রতীক মমিনুল্লাহ পাটওয়ারী একাডেমি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং হামানকার্দ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। বালিকা খেলায় বীর প্রতীক মমিনুল্লাহ পাটওয়ারী একাডেমি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং চাঁদপুর সোনালী অতীত ক্লাব রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। প্রধান অতিথিসহ অন্যান্য অতিথি খেলায় অংশগ্রহণকারী চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়