শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি
  •   নিয়ম-নীতির তোয়াক্কা না করে সড়কের ওপর ভবন নির্মাণের অভিযোগ
  •   বাবা মায়ের উপর ছেলেদের নৃশংসতা ।। বৃদ্ধ বাবার থানায় অভিযোগ
  •   ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে

প্রকাশ : ০৮ নভেম্বর ২০২১, ১৭:৫০

ফরিদগঞ্জ পৌরসভার টিএলসির সভায়

টেকসই উন্নয়ন করতে হলে সুনিদিষ্ট পরিকল্পনা করতে হবে : মেয়র আবুল খায়ের

প্রবীর চক্রবর্তী
টেকসই উন্নয়ন করতে হলে সুনিদিষ্ট পরিকল্পনা করতে হবে : মেয়র আবুল খায়ের

ফরিদগঞ্জ পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়েল পাটওয়ারী বলেছেন, টেকসই উন্নয়ন করতে হলে সুনিদিষ্ট পরিকল্পনা করতে হবে। হঠাৎ করে কোন পরিকল্পনা ছাড়াই কোন উন্নয়ন করলে তার সুফল বেশিদিন থাকে না। আমি পৌরসভার দায়িত্ব গ্রহণের পর জনগণের সেবা ও এলাকার উন্নয়নের উপর বেশি জোর দিয়েছি। ইতিমধ্যেই উপজেলা সদরের গুরুত্বপুর্ণ কয়েকটি কাজ সম্পন্ন হয়েছে। বাকী কাজও দ্রুত সম্পন্ন হবে। কিন্তু এখনো অনেক কাজ বাকী রয়েছে।

তিনি বলেন, প্রতিটি ওয়ার্ড পর্যায়ে জনগুরুত্বপুর্ণ সড়ক, ড্রেনেজ ব্যবস্থাসহ সকল উন্নয়নের তথ্য ওয়ার্ড সভা করে জনগণের কাছ থেকে তথ্য নিয়ে ওয়ার্ড কাউন্সিলররা জমা দিলেই তা সম্ভব। আমি চাই মাস্টার প্ল্যান করে ধাপে ধাপে এগুতে। আপনারা জানেন প্রধানমন্ত্রী ইতিমধ্যেই গ্রাম হবে শহর এই রূপকল্প ঘোষনা দিয়েছেন। সেই ধারাকে এগিয়ে নিতে ডাবলিউএলসি সভার মাধ্যমে প্রস্তাবগুলো উঠে আসলে পরে টিএলসির সভায় তা পর্যালোচনা শেষে অনুমোদন করা সম্ভব হবে।

সোমবার (৮ নভেম্বর) ফরিদগঞ্জ পৌরসভার টিএলসির সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। পৌর সচিব এ কে এম খোরশেদ আলমের পরিচালনায় এসব বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র মাজহারুল ইসলাম মীরু, কাউন্সিলার আবুল হাশেম, সাজ্জাদ হোসেন টিটু, মোহাম্মদ হোসেন, আবু জায়েদ বাবুল পাটওয়ারী, জাহিদ হোসেন, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন মিয়াজী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, আওয়ামীলীগ নেতা আকবর হোসেন মনির ও দ্রুপক সভাপতি হিতেশ শর্মা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়