শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলা গণফোরামের কর্মী সমাবেশ
  •   নিষেধাজ্ঞার প্রথম দিনে ফরিদগঞ্জে অবাধে ইলিশ বিক্রি
  •   পিকনিকে যাওয়া শিক্ষার্থীর মরদেহ মেঘনায় ভেসে উঠলো দুদিন পর
  •   নেতা-কর্মীদের চাঁদাবাজি না করার শপথ করিয়েছেন এমএ হান্নান
  •   বিকেলে ইলিশ জব্দ ও জরিমানা

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২৪, ১৬:২৯

৮ দফা দাবী বাস্তবায়নে

চাঁদপুরে জেলা প্রশাসকের কাছে ঐক্য পরিষদের স্মারকলিপি পেশ

স্টাফ রিপোর্টার
চাঁদপুরে জেলা প্রশাসকের কাছে ঐক্য পরিষদের স্মারকলিপি পেশ

‘যুবকরাই শক্তি, যুবকরাই অহংকার’ বিষয়টি গুরুত্ব দিয়ে যুব ঐক্য পরিষদকে সাথে নিয়ে কেন্দ্রীয় কর্মসূচীর আলোকে ৮ দফা দাবী বাস্তবায়নসহ একাধিক বিষয়কে অবগত করে দেশের প্রধান উপদেষ্টা বরাবর জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে চাঁদপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ।

৬ অক্টোবর রোববার সকালে জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপিটি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোস্তাফিজুর রহমান।

এ বিষয়ে চাঁদপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার বলেন, সম্প্রতি সারা দেশে সংঘটিত সাম্প্রদায়িক সহিংসতায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন, ঘটনাসমূহ তদন্তের মাধ্যমে দোষীদের চিহ্নিত করে বিচারের দাবি এবং সংগঠনের সাধারণ সম্পাদক ও মানবাধিকার নেতা এ্যাডভোকেট রানা দাশগুপ্তসহ সকল নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং সংখ্যালঘু সম্প্রদায়ের ৮ দফা দাবি অনতিবিলম্বে বাস্তবানের দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে অন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা নোবেল জয়ী প্রফেসর ড. মুহাম্মদ ইউনূসের নিকট স্মারকলিপি প্রদান করেছি।

তিনি আরও বলেন, ঐক্য পরিষদ একটি মানবাধিকার সংগঠন। যার ৮টি সহযোগী সংগঠন রয়েছে। দেশের যেকোন ক্রান্তিলগ্ন সময়সহ সংখ্যালঘু সম্প্রদায়ের পাশে সবসময় এই সংগঠনের নেতাকর্মীরা নিবেদিত হয়ে কাজ করে। আসন্ন দূর্গোৎসবেও ষষ্ঠী হতে দশমীর বিসর্জন পর্যন্ত সংগঠনটির নেতাকর্মীদের প্রশাসনসহ সকল পর্যায়ের নেতাকর্মীদের সাথে সমন্বয় করে সর্বোচ্চ সতর্কতারসহিত পূজো মন্ডপগুলোর সার্বিক তদারকিতে বিশৃঙ্খলা এড়াতে নিয়োজিত থাকতে নির্দেশ দেয়া হয়েছে।

এসময় চাঁদপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সহসভাপতি অজিত সাহা, চাঁদপুর সদরের সভাপতি বাসুদেব মজুমদার, পৌরের সাধারণ সম্পাদক ভাষ্কর দাস, চাঁদপুর জেলা যুব ঐক্য পরিষদের সদস্য সচিব পার্থ গোপাল দাস, যুগ্ম আহ্বায়ক জয় চন্দ্র নাগ, সদস্য রবি চন্দ্র দাস, সংগঠক দুলাল গোষ্মামী, উৎপল মজুমদার আশিষ, নয়ন রঞ্জন দাশ, পলাশ মজুমদারসহ ছাত্র ঐক্য পরিষদ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়