মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মিশরে ঈদে মিলাদুন্নবীর ঐতিহ্য ‘আরুসাত-আল-মোলিদ’ : জন্মদিনের পুতুল
  •   'বৈষম্যবিরোধী আন্দোলনের চেতনার রাজনৈতিক শক্তির বিকাশ অপরিহার্য'
  •   চাঁদপুরের ২৪তম পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব
  •   ফরিদগঞ্জে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শোভাযাত্রা
  •   ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের

প্রকাশ : ১২ জুন ২০২৪, ০০:০০

চাঁদপুর রেলওয়ে কিন্ডারগার্টেনের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার ॥
চাঁদপুর রেলওয়ে কিন্ডারগার্টেনের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন চাঁদপুর বৃত্তি পরীক্ষা-২০২৩-এ চাঁদপুর রেলওয়ে কিন্ডারগার্টেনের বৃত্তিপ্রাপ্ত তিন কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে এবং অভিভাবক সমাবেশ সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে যে সকল শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয় তারা হচ্ছেন : পঞ্চম শ্রেণীর ছাত্রী (বর্তমানে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে) মরিয়ম আক্তার নিপা, তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ফাতেমা আক্তার এবং প্রথম শ্রেণীর ছাত্র মোঃ আব্দুল্লাহ। তাদের তিনজনকেই স্কুলের পক্ষ থেকে ফুলের তোড়া, সার্টিফিকেট এবং নগদ অর্থ প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রোটাঃ অ্যাডঃ ইকবাল-বিন-বাশার। বিশেষ অতিথি ছিলেন শিক্ষা উন্নয়ন কমিটির সভাপতি রোটাঃ কাজী শাহাদাত। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য অ্যাডঃ দেবাশীষ কর মধু।

রেলওয়ে কিন্ডারগার্টেনের সহকারী শিক্ষক জনি চন্দ্র দাশের সঞ্চালনায় প্রধান অতিথি বলেন, অভিভাবক যারা আছেন, বিশেষ করে বাবা-মা, তাদের খেয়াল রাখতে হবে আপনার সন্তান স্কুলে ঠিকমত যাচ্ছে কিনা। স্কুলে এসে তদারকি করতে হবে। এই যে যারা বৃত্তি পেলো, তাদের ১ জন পেলেও আমি অনেক খুশি হতাম। কারণ পাওয়া তো শুরু করেছে। আপনাদের সন্তানদের যদি ক্লাসের পড়া বুঝতে সমস্যা হয়, স্কুলের শিক্ষকদের বলবেন। শিক্ষকরা যদি স্কুলে ভালো মতো পড়া বুঝিয়ে দেন, তাহলে বাসার অর্ধেক পড়াই তাদের মুখস্থ হয়ে যাবে। খেয়াল রাখতে হবে সময়ের পড়া সময়ে শেষ করতে হবে। তাহলেই তোমরা অনেক কিছু শিখতে পারবে।

অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন স্কুলের ভাইস প্রিন্সিপাল রুবিনা মরিয়ম, সহকারী শিক্ষক লক্ষ্মী রাণী, নাজমা বেগম, নাছিমা বেগম, মার্জিয়া বেগম ও কাজী আজিজুল হাকিম নাহিন।

অনুষ্ঠানের শুরুতে স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র মিনহাজ ইসলাম পবিত্র কোরআন তেলাওয়াত এবং শিউলী মন্ডল গীতা পাঠ করেন। স্কুলের অধ্যক্ষ মাহমুদা খানম অনুষ্ঠানের শুরুতে ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য প্রদান করেন। সব শেষে অ্যাপায়নের ব্যবস্থা করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়