শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা
  •   এক বছরের মধ্যে ইসরায়েলের সবচেয়ে ভয়াবহ হামলা
  •   হাজীগঞ্জের সকল মৃত্যুর খবরই গুজব!
  •   দিনমজুরকে জবাই করে হত্যা, ৪৪ দিন পর লাশ উত্তোলন
  •   অবশেষে চাঁসক সহকারী অধ্যাপক কামরুল হাছানকে বদলি

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৪, ০০:০০

ফরিদগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি শাহ আলম মুকুলের মৃত্যু ॥ নেতৃবৃন্দের শোক

ফরিদগঞ্জ ব্যুরো ॥
ফরিদগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি শাহ আলম মুকুলের মৃত্যু ॥ নেতৃবৃন্দের শোক

ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের সাবেক ভিপি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির ফরিদগঞ্জ শাখার সাবেক সহ-সম্পাদক শাহ আলম মুকুল (৫৮) আর বেঁচে নেই। মঙ্গলবার (৯ জানুয়ারি) দিবাগত রাতে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কবি রূপসা গ্রামে তাঁর নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি...রাজিউন)। বুধবার (১০ জানুয়ারি) জোহর নামাজের পর মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। দেশ ও মানুষের স্বার্থে ৯০-এর দশকে রাজপথের সক্রিয় সংগ্রামী নেতা শাহ আলম মুকুল মৃত্যুকালে স্ত্রী, ৪ কন্যাসহ আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে ভিপি মুকুলের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সাবেক এমপি লায়ন মোঃ হারুন অর রশিদ, পৌরসভার সাবেক মেয়র মঞ্জিল হোসেন পাটওয়ারীসহ বিভিন্ন রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

রূপসা বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মশিউর রহমানের পরিচালনায় শাহ আলম মুকুলের জানাজার পূর্বে তার জীবনীর উপর স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রূপসা বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ নূর হোসেন, রূপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ হারুনুর রশিদ, রূপসা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নাজিম উদ্দিন পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন মিন্টু পাওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ মজিবুর রহমান দুলাল, আব্দুল খালেক পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির কাজী, পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার আহম্মদ খন্দকার প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়