শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০

নতুন কুঁড়ি সাংস্কৃতিক সংগঠনের সৌজন্য সাক্ষাৎ

এক সময় আমার প্রযোজনায় বিটিভিতে অনেক নাটক প্রচার হয়েছে

-----মাহাবুবুর রহমান শাহীন

স্টাফ রির্পোটার ॥
এক সময় আমার প্রযোজনায় বিটিভিতে অনেক নাটক প্রচার হয়েছে

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপির সদস্য মাহাবুবুর রহমান শাহিনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা। ১৩ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুমা চাঁদপুর শহরের গুয়াখোলা এলাকায় তার বাসভবনে এই সৌজন্য সাক্ষাৎ করে মাহাবুবুর রহমান শাহীনকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের শিল্পীরা। চাঁদপুরের এবং নতুন কুঁড়ির সাংস্কৃতিক কর্মকাণ্ড নিয়ে আলোচনা শেষে মাহাবুবুর রহমান শাহীন বলেন, আমি কিন্তু বহু বছর ধরেই সাংস্কৃতিক অঙ্গনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে আছি। এক সময় আমার প্রযোজনায় বিটিভিতে অনেক নাটক প্রচার হয়েছে। ক্রীড়া এবং রাজনীতির কারণে সংস্কৃতি অঙ্গনে তেমন সময় দিতে পারিনি। তবে সংস্কৃতির প্রতি আমার আলাদা একটা টান রয়েছে। এটা হয়তো অনেকেই জানেন না যে, আমি একজন সংস্কৃতিমনা মানুষ।

তিনি আরো বলেন, আপনারা যারা আমার কাছে এসেছেন সকলকে অভিন্দন জানাচ্ছি। আপনাদের যে কোনো সাংস্কৃতিক কর্মকাণ্ড আমাকে জানাবেন, আমার মন এবং আন্তরিকতা দিয়ে সবসময় আপনাদের পাশে থাকবো।

নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি অ্যাড. আবুল কালাম সরকারের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা তবিবুর রহমান রিংকু, গীতিকার ও লেখক কবির হোসেন মিজি, সংগঠনের সাধারণ সম্পাদিকা মানসুরা আক্তার কাজল, সদস্য শারমিন আক্তার, আন্না আক্তার, লিপি বেগম, নৃত্য প্রশিক্ষক সাকিল হোসেন, জুয়েল, তানিয়া আক্তার, মাহমুদা বেগম, তাসলিমা বেগমসহ সংগঠনের অন্যান্য সদস্য। পরে মধাহ্ন ভোজ শেষে সকলে বিদায় নেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়